Breaking News

উত্তর কাঁথিতে প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার উত্তর কাঁথি বিধানসভা কেন্দ্রে তরুন জানাকে প্রার্থী করার প্রতিবাদে বিক্ষোভ দেখালো অন্য গোষ্ঠী । কাঁথি ৩ ব্লকের ভাজাউলিতে শুক্রবার সকালে পিকের টিমকে ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূলের এই বিক্ষুব্ধ গোষ্ঠী ।

আন্দোলনকারীদের  দাবী উত্তর কাঁথি বিধানসভা কেন্দ্রে তৃণমূলের উপযুক্ত প্রার্থী না দিয়ে অন্য জনকে প্রার্থী করার সিদ্ধান্ত নিয়েছে দল । সেই সিদ্ধান্তের বিরুদ্ধেই বিক্ষুব্ধরা এমন ভাবে ক্ষোভ প্রকাশ করেন ।

শুধু তাই নয় আড়গোয়াল এলাকায় রাজ্য সড়কের দশ ফুকারের কাছে পথ অবরোধ করে তৃণমূল । নন্দ মাইতি ও বিকাশ বেজের লোকজন এই বিক্ষোভে সামিল হয় ।

জানা গেছে যাকে প্রার্থী হিসেবে ঠিক করা হয়েছে সেই প্রার্থীকে মেনে নিতে নারাজ বিকাশ বেজ ও নন্দ মাইতির অনুগামীরা । গতকালও একই ভাবে এলাকায় বিক্ষোভ দেখিয়েছিল এই তৃনমূলীরা । যার কারণে আজ পিকের টিম তাদের সাথে কথা বলতে গেছিল । ভাজাচাউলিতে পৌঁছালেই বিক্ষোভ দেখান কর্মীরা ।
যদিও এই বিক্ষোভকে গুরুত্ব দিতে নারাজ তরুন জানা ।তিনি বলেন এটাই স্বাভাবিক ঘটনা।সকলেই চায় তাঁর প্রিয় নেতা -নেত্রীকে প্রার্থী করুক দল ।কিন্তু আসন একটা।ফলে সবাইকে খুশি করা যায়না।তরুন বাবু বলেন সেই কর্মী সমর্থক ও তাঁদের পছন্দের নেতাদের সাথে আমি কথা বলবো।সবাইকে সাথে নিয়েই আমরা বিজেপির বিরুদ্ধে লড়াই করবো।একই সাথে দল তাঁকে প্রার্থী করায় তিনি মমতা বন্দোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *