Breaking News

হলদিয়া মহকুমায় মনোনয়ন এস ইউ সি আইর

Post Views: website counter

 

পশ্চিমবঙ্গ বিধানসভার নির্বাচনের দ্বিতীয় দফার ভোট গ্রহন ১ এপ্রিল। উপলক্ষে আজ পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া মহকুমার তিন আসনেই এস ইউ সি আই (সি) দলের মনোনীত প্রার্থীরা শতাধিক দলীয় কর্মী- সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য মঞ্জুশ্রী মোড় থেকে সুসজ্জিত মিছিল করে হলদিয়া এস ডি ও অফিসে আসেন ।

মিছিলে উপস্থিত ছিলেন জেলা কমিটির সদস্য ফণীভূষণ চক্রবর্তী,ভবানী প্রসাদ দাস,মধুসূদন বেরা,নারায়ন চন্দ্র নায়ক প্রমুখ। প্রার্থীরা হলেন নন্দীগ্রাম কেন্দ্রে মনোজ কুমার দাস,হলদিয়া কেন্দ্রে নারায়ণ প্রামানিক, মহিষাদল কেন্দ্রে তপন কুমার মাইতি।

জেলা নেতৃত্ব, কৃষক – শ্রমিকের আন্দোলনকে শক্তিশালী করতে , সাম্প্রদায়িক-ফ্যাসিস্ট ও কর্পোরেট স্বার্থরক্ষাকারী বিজেপি এবং দুর্নীতিগ্রস্ত তৃনমুল এবং সুবিধাবাদী কংগ্রেস ও বামফ্রন্ট/আই.এস.এফ.জোট প্রার্থীদের পরাস্ত করে গণআন্দোলনের একমাত্র শক্তি এস ইউ সি আই (কমিউনিস্ট) প্রার্থীদের ভোট দেওয়ার আহ্বান জানান।

রাজ্যে ৮ দফায় বিধানসভা ভোট হবে বলে জানাল নির্বাচন কমিশন ৷

প্রথম দফায় ৩০ আসনে ভোট ৷গত বছর কোভিডের প্রকোপে যে অতিমারি দেখা দেয়, তার জন্য সাধারণ মানুষের স্বাস্থ্যে বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে

পশ্চিমবঙ্গ-সহ ৪ রাজ্য এবং ১ কেন্দ্রশাসিত অঞ্চলে ভোটের দিন ক্ষণ ঘোষণা করছে নির্বাচন কমিশন । গত মাসের ২৬ তারিখ শুক্রবার দিল্লির এ নিয়ে বৈঠক হয় কমিশনের আধিকারিকদের । কোভিড পরিস্থিতিতে কী ভাবে ভোট করানো হবে, তা নিয়ে সবিস্তার আলোচনা হয় সেখানে ।  তার পর বিজ্ঞান ভবনে ৫ নম্বর ঘরে সাংবাদিক বৈঠকে ভোটের নির্ঘণ্ট প্রকাশ করতে হাজির হন কমিশনের আধিকারিকরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *