Breaking News

পটাশপুরে ঢাক বাজিয়ে বিজেপির দেওয়াল লিখন

Post Views: website counter

কেন্দ্রীয় নির্বাচন কমিশনের নির্বাচনের নির্ঘন্ট প্রকাশের মধ্য দিয়েই দেশের আরো কয়েকটি রাজ্যের সাথে পশ্চিমবঙ্গেও ভোটের বাদ্যি বাজতে শুরু করেছে।

তবে জোরালো তাল উঠতে আরো কয়েকটা দিন লাগবে। তবে রাজ্যের শাসক-প্রধান বিরোধী থেকে শুরু করে সমস্ত ছোড় বড় নাম জানা অজানা রাজনৈতিক দল গুলি এই আবহে আটঘাট বেঁধে নির্বাচনী মহা যুদ্ধে নেমে পড়েছে মহড়া শেষ করে।তার মধ্যেই পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরে দেওয়াল লিখন শুরু করেছে বিজেপি।

প্রার্থীর নাম না ঘোষনা হলেও গত কয়েকদিন ধরেই চলছে দেওয়াল লেখন সহ সব ধরনের প্রচার অভিযান।এখনও প্রার্থীতালিকা ঘোষনা না হলেও প্রস্তুতিতে কোনো খামতি রাখতে চাইছে না বিজেপি।রাজ্যের প্রধান বিরোধী দল যে একেবারে প্রথম থেকেই ক্ষমতা দখলে মরিয়া সেই চিত্র এবার ফুটে উঠলো পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর দু’নম্বর ব্লকের বড়কুড়দা ১১৮ নম্বর বুথে।

নির্বাচনের আগে ভোটদাতাদের নজর কাড়তে ঢাক বাজিয়ে অভিনব পদ্ধতিতে এই বুথে দেওয়াল লিখন শুরু করেছে বিজেপি। এই দেওয়াল লেখন গুলিতে ছোট ছোট ছড়া কেটে প্রচার করে ভোটারদের নজর কাড়ার চেষ্টা চালানো হয়েছে। দেওয়াল লেখনে কোথাও তৃনমূলকে কটাক্ষ করে কোথাও লেখা হয়েছে খেলা হবে,হ্যাঁ দিদি খেলা হবে আবার কোথাও লেখা বাংলা ছাড়ো তৃনমূল ‘বাংলায় এবার পদ্মফুল।তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে ঢাক বাজিয়ে দেওয়াল লেখন শুরু করে ।

তবে রাজ্যের শাসক দল একে চটকদারি ছাড়া কিছু বলতে নারাজ।তারা বলেন সারা বছর এদের মানুষের পাশে দেখা যায় না।কেন্দ্রের একের পর এক জনবিরোধীর জেরে সাধারন মানুষ দিশেহারা।তাই গিমিক করে মানুষের মন ভোলানোর চেষ্টা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *