Breaking News

মানি , মাসেল , মিডিয়া’ মমতা ‘দিদি’র বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছেঃমমতার পাশে দাঁড়িয়ে অভিযোগ শিবসেনার

Post Views: website counter

 

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে তাঁরা লড়াই করছেন না। মমতা বন্দোপাধ্যায় তথা তৃনমূল কংগ্রেসের পাশে দাঁড়িয়ে বাংলার ভোট থেকে নিজেদের তুলে নিল শিবসেনা। মহারাষ্ট্রের ক্ষমতাসীন দল শিবসেনার মুখপাত্র রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউতের কথায় তাঁরা বাংলায় ‘আসল বাঘিনী’ মমতাকে সমর্থন করতেই এমন সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন।

জানুয়ারির মাঝামাঝি সময়ে এর আগে বাংলার ভোটে অন্তত ১০০ জন প্রার্থী দেওয়ার কথা ঘোষণা করেছিল মহারাষ্ট্রের ক্ষমতাসীন উদ্ধব ঠাকরের দল। টুইটে ‘জয় হিন্দ, জয় বাংলা’ লিখে নির্বাচনী লড়াইয়ের কথা বলেছিলেন দলীয় মুখপাত্র সঞ্জয় রাউত।

এই রাজ্যের বিধানসভা নির্বাচন হবে ৮ দফায়।২৭ মার্চ থেকে শুরু হচ্ছে ভোট গ্রহন।কেন্দ্রীয় নির্বাচন কমিশন ভোটের নির্ঘন্ট ঘোষনার পরে এর আগে বিহারের লালু প্রসাদের দল আরজেডি ও উত্তর প্রদেশের মুলায়ম সিং এর দল সমাজবাদী পার্টি নির্বাচনে তৃনমূলকে সমর্থন করার কথা ঘোষনা করেছিলো।এবার মহারাষ্ট্রের শিবসেনাও তৃনমুলের পাশে দাঁড়ালো।

রাজ্যের বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে আদিবাসী অধ্যুষিত ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুরের মতো জায়গায় লড়াইয়ের জমি তৈরী করেছিলো শিবসেনা। সপ্তাহ কয়েক আগেই ঝাড়গ্রামে বড় জনসভা করে এই বার্তা দিয়েছিলেন রাজ্যের শিব সেনা নেতারা। তার পরেই মমতার পাশে দাঁড়িয়ে ভোটে না লড়ার সিদ্ধান্ত নিয়েছে তাঁরা।

এদিন সঞ্জয় রাউত জানান, শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের সঙ্গে বৈঠকের পর, সাম্প্রতিক পরিস্থিতি দেখে তাঁদের মনে হয়েছে বাংলায় ‘দিদি বনাম সবাই’য়ের লড়াই। টুইটে রাউত লেখেন, ‘সমস্ত ম, মানি , মাসেল , মিডিয়া’ মমতা ‘দিদি’র বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে। তার সঙ্গেই সঞ্জয় রাউত লিখেছেন, এমন পরিস্থিতিতে মমতার পাশে রয়েছে শিবসেনা। তাই শিবসেনা ,২০২১ পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটে লড়ছে না।

যদিও কেন্দ্রীয় নেতৃত্বের এই সিদ্ধান্তের পর শিব সেনার রাজ্য নেতৃ্ত্ব সন্ধেবেলা নিজেদের মধ্যে বৈঠক করবে বলে জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *