Breaking News

ফী বাতিলের দাবিতে বিক্ষোভ দেশপ্রাণ কলেজে

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার দেশপ্রাণ মহাবিদ্যালয় তৃণমূল ছাত্র পরিষদ ইউনিট থেকে দেশপ্রাণ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এবং কলেজের অ্যাডমিনিস্ট্রেটর কাঁথি মহকুমা শাসক এর কাছে ই মেইলের মাধ্যমে কয়েক দফা দাবি পেশ করা হয়েছে।দাবি গুলির মধ্যে অন্যতম ফিফথ সেমিস্টার এর ভর্তি ফি কমানো।

পড়ুয়ারা জানিয়েছে মহামারি করোনা সংক্রমন আবিহে ভর্তি ফি অনেক বেশির হওয়ার জন্য তারা সমস্যায় পড়েছে।এই নিয়ে আগেই ভর্তি ফী বাতিলের দাবিতে তৃণমূল ছাত্র পরিষদ থেকেই দাবি পত্র পাঠানো হয়েছিলো।

তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে প্রথমে আজকে কলেজের অধ্যক্ষের কাছে যাওয়া হয় কিন্তু বারোটা পর্যন্ত কলেজের অধ্যক্ষ অফিস কক্ষ বন্ধ থাকায় পড়ুয়ারা তাঁর সাথে দেখা করে নিজেদের দাবি জানাতে পারেনি।অবশেষে সমস্ত ছাত্র-ছাত্রীরা সঙ্গে একসঙ্গে কলেজ গেটের পাশে প্রতিবাদ করে ইমেইলের মাধ্যমে প্রতিবাদ পত্র পাঠিয়ে দেওয়া হয়। কলেজ গেটের পাশেই প্রতিবাদ সভায় থাকে রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সদস্য আবেদ আলী খান, জেলার সহ-সভাপতি তারাশঙ্কর পন্ডা, তিন নম্বর ব্লকের তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি নিতাই বারিক, এবং দেশপ্রাণ মহাবিদ্যালয় টিএমসিপি ইউনিট সভাপতি নিমাই দাস এছাড়া ছাত্রনেতা শ্রীময় জানা অরিন্দম দেবনাথ , বিজয় মন্ডল, স্নেহা গায়েন ,শ্রাবণী দাস অধিকারী, অন্বেষা দলাই, রাজারাম মন্ডল, অমৃত মাইতি, সেক শোয়েব, শেখ আক্তার মোহাম্মদ, বাপ্পারাজ পন্ডা এবং রাজা পন্ডা, রূপক বেড়া এবং সৈকত জানা প্রমূখ।

আজ পঞ্চম সেমিস্টার ছাত্রছাত্রী একসঙ্গে সিদ্ধান্ত গ্রহণ করে যতক্ষণ না কলেজের ফী কমানো বা বাতিল করা হচ্ছে, ততক্ষণে কেউ কলেজে ভর্তি হবে না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *