Breaking News

মনসা পূজায় ক্রিকেট প্রতিযোগিতা

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি দেশপ্রান ব্লক এর অন্তর্গত উত্তর বাসুদেববেড়িয়া সহদেব স্মৃতি সংঘের পরিচালনায় মা মনসাপুজা উপলক্ষে ৭ দিন ব্যাপি নক আউট ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করা হয় । বুধবার এই প্রতিযোগিতার ফাইন্যাল খেলা অনুষ্ঠিত হলো।

ফাইন্যালে যে দুটি দল পরস্পরের মুখোমুখি হয়, তারা হল আয়ুস ইলেভেন দাঁতন এবং এস আর নরায়নী জুয়েলার্স তমলুক। টসে জিতে আয়ুস ইলেভেন ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। প্রতিযোগিতার নির্ধারিত ১২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৯ রান করে। জিততে হলে করতে হবে ১৯০ রান ।এই অবস্থায় ব্যাট করতে নেমে এস আর নরায়নী জুয়েলার্স তমলুক ১২ ওভারে মাত্র ১২৫ রান করে । ফলে আয়ুস ইলেভেন ৬৫ রানে জয়লাভ করে। চ্যাম্পিয়ন দলকে সুদৃশ্য সহদেব ভুঞ্যা স্মৃতি ট্রফি সহ নগদ ৫০ হাজার টাক এবং রানার্স দল সহদেব ভুঞ্যা স্মৃতি ট্রফি সহ নগদ ৩০ হাজার টাকা লাভ করে।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থার সহ সভাপতি বিশ্বজিৎ দত্ত, সমাজসেবী আবদুল ভাই গনি, উত্তম গিরি, তপন শীট,সৌমিত্র পাল।

বক্তারা তাঁদের ভাষনে এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজকদের ভূয়ষী প্রশংসা করেন।সহদেব স্মৃতি সংঘ ধর্মীয় অনুষ্ঠানের মধ্যেও যে ভাবে সম্প্রীতির পরিবেশ তৈরির প্রচেষ্টা করেছে তা সকল পূজা উদ্যোক্তাদের অনুসরন যোগ্য বলেও তাঁরা দাবী করেন । সেই সাথে তাঁরা দর্শকদেরকেও অভিনন্দন জানিয়েছেন ।বক্তারা বলেন পূজার্চনায় যোগদানের পাশাপাশি এলাকার বাসিন্দারা ক্রীড়া প্রতিযোগিতায় দর্শকের আসনে উপস্থিত থেকে সকল দলকে উদ্বুদ্ধ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *