Breaking News

গোবরডাঙা নাবিক নাট্যমের নাট্যমিলন উৎসব

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

অনুষ্ঠিত হতে চলেছে আগামী ৫ মার্চ থেকে ৭ মার্চ ২০২১ গোবরডাঙ্গা নাবিক নাট্যমের নাট্য মিলন উৎসব।

এই নাট্য উৎসব হবে গোবরডাঙা চ্যাটার্জী পাড়া আশুতোষ বয়েস ক্লাবের মাঠে, অপর্ণা রাহা মঞ্চে । ৫  মার্চ ঠিক সন্ধ্যা ৬ টায় অনুষ্ঠানের সূচনা করবেন গোবরডাঙা পৌরসভার পৌরপ্রশাসক সুভাষ দত্ত। প্রধান অতিথির আসন অলংকিত করবার জন্যে উপস্থিত থাকবেন অভিজিৎ চ্যাটার্জী (ই জেড সি সি প্রধান) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকছেন সুকুমার মাহাতো (বিধায়ক সন্দেশখালী ) ।

এই দিন অনুষ্ঠানের শুরুতেই `নাবিকের প্রাণ নাটকের গান ´ নামক একটি কোলাজ অনুষ্ঠিত হবে যার ভাবনাবো প্রয়োগ জীবন অধিকারী, প্রয়োজনা গোবরডাঙা নাবিক নাট্যাম, তারপর নাটক` ´ ফিরে পাওয়া ´ প্রযোজনা অঙ্গন বেলঘরিয়া, পরিচালনা অভি সেনগুপ্ত ।

এই দিনের শেষ নাটক জীবন অধিকারী নির্দেশিত মন্মথ রায় এর বিখ্যাত নাটক ” টোটো পারা” প্রযোজনা গোবরডাঙা নাবিক নাট্যাম, ৬ মার্চ সন্ধ্যা ৬ টায় মুকুলিকা পরিবেশন করবেন শ্রুতি নাটক উত্তাপ, তারপর নাবিক নাট্যমের এক্সপ্রেমেন্টাল নাটক দাগ ভাবনা ও নির্দেশনা জীবন অধিকারী, এরপর ন্যাজাট ভাবনা প্রযোজিত নাটক অশ্বমেধের ঘোড়া এবং এই দিন শেষ নাটক” ছায়া “।

নাটক ও নির্দেশনা জীবন অধিকারী, প্রযোজনা গোবরডাঙা নাবিক নাট্যম ৭  মার্চ প্রথম নাটক কলকাতা মিউনাস প্রযোজিত অপেক্ষা, দ্বিতীয় নাটক এলা দিদি, প্রযোজনা আমতা পরিচয় এবং শেষ নাটক মসলেন্দুপুর ইমন মাইম সেন্টারের প্রযোজিত নাটক রাজমুকুট, নির্দেশনা জীবন অধিকারী । সব মিলিয়ে জমে উঠবে গোবরডাঙ্গা নাবিক নাট্যমের নাট্যমিলন উৎসব ২০২১ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *