Breaking News

ভাঙ্গড়ে অস্ত্র সহ গ্রেফতার আব্বাস সমর্থকঃপ্রতিবাদ বিজেপির

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

বিধানসভা ভোটের আগে ভাঙড়ের একাধিক এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ কয়েকজনকে গ্রেফতার করল ভাঙড় থানার পুলিশ । ধৃত ব্যক্তিরা আব্বাস সিদ্দিকী অনুগামী তথা আইএসএফ কর্মী সমর্থক বলে পুলিশের অনুমান । উল্টো দিকে তাদের ফাঁসানো হয়েছে বলে দাবি আব্বাস অনুগামীদের ।

গোপনসূত্রে খবর পেয়ে সোমবার রাতে ভাঙড়ের সিঁতুড়ি গ্রামে আইএসএফ কর্মী জিয়ারুল মোল্লার বাড়িতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ তাজা বোমা ও বোমা বানানোর সারঞ্জাম উদ্ধার করল ভাঙড় থানার পুলিশ । ঘটনায় অভিযুক্ত জিয়ারুল মোল্লার বাবা জলিল মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ । পলাতক অভিযুক্ত জিয়ারুল মোল্লা । এদিন আইএসএফের এই কর্মীর বাড়ি থেকে আব্বাস সিদ্দিকীর নব ঘোষিত দলের দলীয় পতাকা সহ নানা সারঞ্জাম পাওয়া যায় বলে পুলিশ সূত্রে খবর ।
পাশাপাশি এদিন রাতেই ভাঙড়ের কাজদিয়া থেকে আগ্নেয়াস্ত্র সহ তিন আব্বাস অনুগামীকে গ্রেফতার করে পুলিশ ।

আরো জানা গেছে রাতে টহলরত অবস্থায় সন্দেহবশত তাদের জিজ্ঞাসাবাদ করার সময়ে তাদের থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র । যদিও তাদের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছে এলাকার আইএসএফ নেতা সরিফুল ইসলাম । তার দাবি তৃণমূল পরিকল্পনা মাফিক আমাদের ছেলেদের ফাঁসানোর জন্য এসব করছে ।

ঘটনাটি নিয়ে সরব হয়েছেন দক্ষিণ ২৪ পরগণা পূর্ব জেলার বিজেপি সভাপতি সুনীপ দাস । তার দাবি, ভাঙড়ে আইএসএফ কর্মীরা সক্রিয় হয়ে উঠছে, তাই তাদেরকে মিথ্যা কেস দিয়ে ভয় দেখানোর চেষ্টা করছে তৃণমূল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *