Breaking News

পূর্ব মেদিনীপুরের ছয়টি আসনে মনোনয়ন এসইউসিআইর

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার ১৬টি বিধানসভা আসনে এবার প্রার্থী দিচ্ছে এসইউসিআই।জেলার ১৬টি আসনের মধ্যে কাঁথি লোকসভা কেন্দ্রের ৫টি বিধানসভা আসনে ও মেদিনীপুর লোকসভা কেন্দ্রের ১টি বিধানসভা আসনে মনোনয়ন জমা দিয়েছে এসইউসিআই।আগামী কাল কাঁথি লোকসভা কেন্দ্রের অন্তর্গত একটি বিধানসভা কেন্দ্রের প্রার্থী মননোয়ন পত্র জমা দেবেন ।

বাকী তমলুক লোকসভা কেন্দ্রের অন্তর্গত ৭টি কাঁথি লোকসভা কেন্দ্রের অন্তর্গত ১টি বিধানসভা কেন্দ্রের প্রার্থীরা আগামী ৫ তারিখ মনোনয়ন পত্র জমা দেবেন বলে এসইউসিআইর পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদিকা অনুরূপা দাস জানিয়েছেন।তিনি আরও জানিয়েছেন এবারের বিধানসভা নির্বাচনে গত ২০১৬ সালের বিধানসভা নির্বাচনের থেকে ভাল ফলাফল করবে তাঁর দল ।

জানা গেছে মঙ্গলবার মনোনয়ন পত্র জমা দেবার প্রথম দিনেই কাঁথি মহকুমা শাসকের দফতরে তিন জন ও এগরা মহকুমা শাসকের দফতরে তিন জন এসইউসিআই প্রার্থী মনোনয়ন পত্র জমা করেছেন।

নির্বাচন দফতর সুত্রে জানা গেছে কাঁথিতে এ দিন দক্ষিন কাঁথি বিধানসভা কেন্দ্রে শ্রাবণী পাহাড়ি,কাঁথি উত্তর বিধানসভা কেন্দ্রে পঞ্চানন দাস ও খেজুরি বিধানসভা কেন্দ্রে সোমনাথ মণ্ডল মনোনয়নপত্র জমা করেছেন ।

অপরদিকে এগরার মহকুমা শাসকের দপ্তরে এগরা বিধানসভা কেন্দ্রের জগদীশ সাউ,ভগবানপুর বিধানসভা কেন্দ্রে অশোক তরু প্রধান এবং পটাশপুর বিধানসভা কেন্দ্রে সূর্যেন্দু বিকাশ পাত্র এসইউসিআইর প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা করেছেন।

এসইউসিআইর পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদিকা অনুরূপা দাস বলেন বিজেপি ও তৃণমূল একটা মুদ্রার এপিঠ আর ওপিঠ ।মানুষ এদের অত্যাচার থেকে মুক্তি পেতে চায় ।কেন্দ্র ও রাজ্য সরকারের একের পর এক জনবিরোধী নীতি ও দুর্নীতি বিরুদ্ধে রাজ্যের মানুষ গর্জে উঠেছে। তাঁরা বিকল্প চায় ।এবং বিকল্প হিসেবে এসইউসিআইকেই তারা বেছে নেবে বলে মনস্থির করেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *