Breaking News

কর্মীর বাড়িতে হামলার প্রতিবাদে বিজেপির পথ অবরোধ

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

দলীয় কর্মীর উপর শাসক দলের আশ্রীত দুষ্কৃতীদের হামলার প্রতিবাদে ভারতীয় জনতা পার্টির দক্ষিণ ২৪ পরগনা পূর্ব জেলার বারুইপুর ১ নম্বর মন্ডলের পক্ষ থেকে পথ অবরোধ করা হল ।বারুইপুরের পুরাতন বাজারে নেতাজি স্ট্যাচু কাছে প্রায় আধঘন্টা ধরে পথ অবরোধ করা হয় সোমবার সন্ধ্যায়। দলের এই পথ অবরোধ কর্মসূচীতে নেতৃত্ব দেন বারুইপুর পশ্চিমের ১ নম্বর মন্ডল সভাপতি উত্তম কর ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী সহ অন্যান্য নেতা-নেত্রী ও কর্মী বৃন্দ। এলাকার প্রায় ১৫০ – ২০০ জন বিজেপি কর্মী সমর্থম এই পথ অবরোধ কর্মসূচীতে অংশ গ্রহন করে।

দক্ষিণ ২৪ পরগনা পূর্ব জেলার বারুইপুর ১ নম্বর মন্ডলের সাধারণ সম্পাদক গৌতম চক্রবর্তী জানিয়েছেন বারুইপুর পৌরসভার আট নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিজেপি কর্মী ইংরেজি শিক্ষক রঘুনাথ দত্ত ।দক্ষিণ ২৪ পরগনা পূর্ব জেলার বারুইপুর ১ নম্বর মন্ডলের সাধারণ সম্পাদক গৌতম চক্রবর্তীর অভিযোগ সোমবার ভোর বেলায় তৃণমূলের দুষ্কৃতী বাহিনী এই শিক্ষকের বাড়িতে হামলা চালায় ও তাঁকে মারধর করে ।তিনি জানিয়েছেন কিছুদিন আগে রামগোপালপুরের বিজেপি কর্মীর বাড়িতেঅ তৃনমূল আশ্রীত দুষ্কৃতীরা হামলা চালায় ও ভাঙচুর করে । তারই প্রতিবাদে এই পথ অবরোধ বলে জানিয়েছেন গৌতম চক্রবর্তী।

জানা গেছে রঘুনাথ বাবু হামলার ঘটনার প্রতিবাদে বারইপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।সোমবার অবরোধ হয় সন্ধ্যা ৫ টা ৪০ মিনিট থেকে ৬ টা১০ পর্যন্ত। সন্ধ্যায় এই ব্যস্ততম রাস্তায় পথ অবরোধ হওয়ায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে বারুইপুর থানার পুলিশ দুষ্কৃতীদের গ্রেফতারের আশ্বাস দেওয়ায় পথ অবরোধ তুলে নেয় বিজেপি। সাধারণ সম্পাদক বলেন যদি দুষ্কৃতীদের ব্যাপারে পুলিশ কোন ব্যবস্থা না নেয় তাহলে আগামী দিনে বৃহত্তর আন্দোলন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *