Breaking News

ডাইভার্সিটি ফ্যাশন উইকের জমজমাট ফাইন্যাল

Post Views: website counter

 

ইন্দ্রজিৎ আইচ

পিএমই লেসার প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনায় মিস, মিস্টার এবং মিসেস ইন্ডিয়া ডাইভার্সিটি ফ্যাশন উইক ২০২১ এর ফাইন্যাল অনুষ্ঠিত হল । কলকাতার হোটেল হিন্দুস্তান পাঁচতারা হোটেলে মিস, মিস্টার এবং মিসেস ইন্ডিয়া ডাইভার্সিটি ফ্যাশন উইক ২০২১ এর ফাইন্যাল অনুষ্ঠিত হয়েছে । মিস, মিস্টার এবং মিসেস ইন্ডিয়া ডাইভার্সিটি ফ্যাশন উইক ২০২১ এর ফাইন্যাল এর মূল আকর্ষণ ছিল সেলিব্রিটি গেস্ট বলিউড স্টার তুষার কাপুরের উপস্থিতি । এছাড়া ছিলেন সংস্থার বেঙ্গল অ্যাম্বাসাডর ঐন্দ্রিলা দে সরকার ।

মিস, মিস্টার এবং মিসেস ইন্ডিয়া ডাইভার্সিটি ফ্যাশন উইক ২০২১ এর ফাইন্যাল এর পুরো অনুষ্ঠানটি খুব সুন্দরভাবে সঞ্চালনা করেন সকলের প্রিয় আমন ভার্মা ।

এরকম একটা সুন্দর ফ্যাশনের অনুষ্ঠান করতে পেরে উচ্ছ্বসিত প্রিয়ম রায় । তিনি জানিয়েছিলেন ফাইন্যালে আমন ভার্মা ও তুষার কাপুরের উপস্থিতি পুরো অনুষ্ঠানটা আরো রঙিন করে তুলেছিল ।

বলিউড স্টার তুষার কাপুর সকল প্রতিযোগীদের অনেক শুভেচ্ছা জানিয়েছেন । তিনি প্রতিযোগিদের উদ্দেশ্যে আরো বলেন জীবনটা অনেক বড় । সবাইকে প্রতিটা মুহুর্তে লড়াই করতে করতে ।  যারা এখানে পারফরম্যান্স করেছে তাঁদের আরো অনেকটা পথ পাড়ি দিতে হবে । মিস, মিস্টার এবং মিসেস ইন্ডিয়া ডাইভার্সিটি ফ্যাশন উইক ২০২১ এর ফাইন্যাল এর প্রতিযোগিদের আগামী দিনে আরো ভালো লড়াই করে যেন অনেক দূর যেতে পারে তার জন্যে ঈশ্বরের কাছে প্রার্থনা করেন তিনি । এই প্রতিযোগিতাকে ঘিরে উৎসাহ ছিলো চোখে পড়ার মত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *