Breaking News

কাঁথি দক্ষিন ও উত্তরের প্রার্থীদের জয়ী করতে প্রচারে নামছে তৃনমূল ছাত্র পরিষদ

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি-৩ ব্লকের দুরমুট এ ক্লাব নেতাজির মাঠে দেশপ্রাণ মহাবিদ্যালয় তৃণমূল ছাত্র পরিষদ ইউনিট ও কাঁথি তিন নম্বর ব্লক তৃণমূল ছাত্র পরিষদ ইউনিটের সাংগঠনিক মিটিং হয় ।আসন্ন বিধানসভা ভোটের প্রস্তুতি জন্য এই সভা হয় ।

দেশপ্রাণ মহাবিদ্যালয় অনেক ছাত্র-ছাত্রী কাঁথি উত্তর এবং দক্ষিণ কাঁথি বিধানসভা এলাকার বাসিন্দা । তাদের সঙ্গে সংযোগ রেখে তৃণমূল কংগ্রেসের উন্নয়নের খতিয়ান গুলো তাদের ঘরে পৌঁছে দিতে এ দিন এই আলোচনা সভার আয়োজন করা হয় ।

এই সভায় উপস্থিত ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য কমিটির সদস্য আবেদ আলী খান, জেলার সহ-সভাপতি তারাশঙ্কর পন্ডা, কাঁথি ৩ নম্বর ব্লক তৃণমূল ছাত্র পরিষদ সভাপতি নিতাই বারিক, দেশপ্রাণ মহাবিদ্যালয়ের টিএমসিপি ইউনিট সভাপতি নিমাই দাস, ছাত্র নেতা চম্পক বারিক ,পুষ্পেন্দু আচার্য ,শেখ আসলাম ,অরিন্দম দেবনাথ পুষ্পেন্দু বিকাশ বেরা, শেখ সুরাজ, সুমন প্রধান ,অমৃত মাইতি ,সোমনাথ আদক, বিজয় মন্ডল, অভিজিৎ মন্ডল প্রমুখ ।

সভায় ছাত্র নেতা আবেদ আলী খান বলেন ২০২১ এর নির্বাচনকে সামনে রেখে উত্তর কাঁথি ও দক্ষিণ কাঁথি বিধানসভা কেন্দ্রে তৃণমূল ছাত্র পরিষদ প্রচারে নেমে পড়বে আগামী দিনে । তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির মনোনীত তৃণমূল কংগ্রেস প্রার্থী কে জিতানোর জন্য জন্য তৃণমূল ছাত্র পরিষদ জোর কদমে প্রচার করবে সিদ্ধান্ত গ্রহন করা হয় ।

আজ এই মিটিংয়ে ১৭০ জন তৃণমূল ছাত্র পরিষদের সক্রিয় কর্মীরা উপস্থিত ছিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *