Breaking News

ঘরের মেয়ে মমতাকেই চায় নন্দীগ্রামঃতৃনমূল

Post Views: website counter

 

বিজেপি যতই চক্রান্ত করুক নন্দীগ্রাম তাদের ঘরের মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ী করে তৃতীয় বার রাজ্যের মুখ্যমন্ত্রী করবে বলে দাবি করলো তৃনমূল।রবিবার পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম-১ ব্লকের দাউদপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের কর্মীসভা হয় । রবিবার দাউদপুর খেলার মাঠে আয়োজিত কর্মীসভা জনসভায় রূপান্তরিত হয়। সভায় সভাপতিত্ব করেন দাউদপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি দুলাল দাস।

বক্তব্য রাখেন জেলা তৃণমূল কংগ্রেসের কো অর্ডিনেটার মামুদ হোসেন, প্রাক্তন সহকারী সভাধিপতি সেক সুপিয়ান, জেলা তৃণমূল কংগ্রেস নেতা আবু তাহের, ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বদেশ দাস, সেক খুশনবী,গ্রাম প্রধান সামশুল ইসলাম, সোয়েম কাজী প্রমুখ নেতৃবৃন্দ।

জেলা তৃণমূল কংগ্রেসের কো অর্ডিনেটার মামুদ হোসেন বলেন নন্দীগ্রাম ভূমি আন্দোলনের প্রকৃত প্রেরনাদাত্রী ও কাণ্ডারী জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণার মাধ্যমে শহীদের রক্তস্নাত পবিত্র মাটিকে সেলাম জানিয়েছেন।আর মমতার ক্ষমতা ভোগ করে হৃষ্টপুষ্ট বলিষ্ঠ হয়ে নন্দীগ্রাম ভূমি আন্দোলনের শহীদদের রক্ত কে অবমাননা করে বিজেপির পতাকাতলে সামিল হয়ে শুভেন্দু অধিকারী বিভেদ, বিদ্বেষ ও ঘৃণার রাজনীতির পথ বেছে নিয়েছেন।

নন্দীগ্রাম ভূমি আন্দোলন শহীদদের লাশকে সিঁড়ি বানিয়ে নিজের রাজনৈতিক উচ্চাকাঙ্খা পূরণ করে এখন উচ্চাশা পূরণের জন্য বিজেপি তে যোগ দিয়েছেন।নিউটনের মাধ্যাকর্ষণ সূত্র অনুযায়ী শুভেন্দু অধিকারী কে নন্দীগ্রামের আপমর মানুষ সেই রাজনৈতিক উচ্চতা থেকে মাটিতে নামিয়ে আনবে বলে আশা প্রকাশ করেন মামুদ হোসেন।

জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে লক্ষাধীক ভোটে জিতে তৃতীয় বারের জন্য মা-মাটি-মানুযের সরকারের মুখ্যমন্ত্রী হয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের জয়যাত্রা অব্যহত রাখবেন বলে বলেন জেলা তৃণমূল কংগ্রেসের নেতা সেক সুপিয়ান।রাজ্য জুড়ে সাম্প্রদায়িক হানাহানি বন্ধ করতে বিজেপিকে আসন্ন বিধানসভা নির্বাচনে সব আসনে রুখে দেবার আহ্বান জানান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *