Breaking News

হনুমানজীর কাছে প্রার্থনা শুভেন্দুরঃপশ্চিমবঙ্গ যেন বাংলাদেশ না হয়

Post Views: website counter

 

শুক্রবার বিকালে আর চারটি রাজ্যের সাথে পশ্চিমবঙ্গের নির্বাচনের দিন ঘোষনা করেছে কেন্দ্রীয় নির্বাচন কমিশন । এর পর দিন শনিবার মেছেদায় ইসকন মন্দিরে নিত্যানন্দ মহাপ্রভুর স্মরন অনুষ্ঠানে এবং রবিবার হলদিয়ার পাতিখালির বজরং মোড় এ হনুমানজির বাৎসরিক অনুষ্ঠান ও শোভাযাত্রায় অংশ নিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ।

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়ার পাতিখালির বজরং মোড় এ হনুমানজির বাৎসরিক অনুষ্ঠান উপোলক্ষ্যে শোভাযাত্রায় আয়োজন করা হয়েছিলো।অন্যান্য বছরের মত এবারও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি এসে পুজো দেন এবং তার পরে শোভাযাত্রায় অংশ গ্রহন করেন ।

মন্দির থেকে বেরিয়ে যাওয়ার পথে সাংবাদিকদের মুখোমুখি হন শুভেন্দু অধিকারী।সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই বিজেপি নেতা বলেন আদর্শ আচরন বিধিব্লাগু হয়ে গেছে।তাই তাঁর পক্ষে কোন ধর্মীয় অনুষ্ঠান থেকে রাজনৈতিক কথা বলা উচিৎ হবেনা ।এর পরেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন মন্দিরে পুজো দিয়ে কামনা করেছি পশ্চিমবঙ্গ যেন বাংলাদেশ না হয়।

তৃনমূল অবশ্য শুভেন্দু অধিকারীর বক্তবের তীব্র সমালোচনা করেছে।হলদিয়ার তৃনমূল নেতা দেবপ্রসাদ মন্ডল বলেন বিজেপি নেতাদের মানুষে মানুষে ধর্মের নামে হানাহানি ঘটানোই একমাত্র কাজ।শুভেন্দু অধিকারী সহ সেই দলের বাকীরাও একই কাজ করছেন।তাই ভগবানের কাছে প্রার্থনার নামে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর চেষ্টা করবেন এটাই স্বাভাবিক।এই তৃনমূল নেতার দাবি ইভিএমেই মানুষ এর জবাব দিয়ে দেবে ।২ মের পরে আর বিজেপিকে খুঁজে পাওয়া যাবে না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *