Breaking News

শুরু হচ্ছে নতুন হিন্দি ছবির শুটিং ” এক আউর নরেন”

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

স্বপ্নশ্রী প্রোডাকশনের ব্যানারে এবং স্বপন নস্কর এর প্রযোজনায় আগামী মার্চ মাস থেকে শুরু হতে চলেছে বিগ বাজেটের হিন্দি সিনেমার শুটিং ” এক আউর নরেন”।

ললিত গ্রেটইস্টান হোটেলে এক সাংবাদিক সম্মেলনে এই ছবির পরিচালক জানালেন আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবনের আদর্শ হলেন স্বামী বিবেকানন্দ। দুজনের নামই নরেন। এক আশ্চর্য মিল। তাই আমার মনে হয় তিনি এই সময়ের নরেন। আমাদের দেশের মাননীয় প্রধানমন্ত্রী কে নিয়ে মূলত এই ছবি করছি। আদর্শের প্রতীক হিসাবে থাকবেন স্বামী বিবেকানন্দ।মোদির জীবন ধারণ, তার ধর্ম, তার কাজ, মানুষের প্রতি তার আস্থা, বিশ্বাস এই সব এই ছবিতে প্রতিফলিত হবে।
আগামী মার্চ মাস থেকে গুজরাট থেকে এই হিন্দি ছবির শুটিংয়ের সূচনা হবে।

সারা ভারতবর্ষের নানা জায়গায় এই ছবির শুটিং হবে। এই ছবির ভাবনা ও পরিকল্পনা এবং পরিচালনা মিলন ভৌমিকের। ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন সঞ্জীব কুমার তেওযারী। সংগীত পরিচালনা করেছেন মুম্বাইয়ের দেবজ্যোতি কর (মুম্বাই)। চিত্রগ্রহণ বি সতীশ (চেন্নাই), কোরিওগ্রাফি করেছেন জেমস অন্থনী (মুম্বাই)। প্রোডাকশন এর দায়িত্বে থাকবেন শুভঙ্কর ভৌমিক। এক্জিকিউটিভ প্রোডিউসার হলেন সৈকত ঘটক ও গৌতম দাস। পরিচালক মিলন ভৌমিক এক প্রশ্নের উত্তরে জানালেন শ্রী চৈতন্য মহাপ্রভু র জীবন দর্শন নিয়ে ছবি” রাজঋষি”

মুক্তি পাচ্ছে ২৩ এ মার্চ। এ ছাড়া শ্যামাপ্রসাদ মুখার্জী কে নিয়ে আরো একটা ছবি মুক্তির প্রতীক্ষায় রয়েছে। আবার দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে নিয়ে স্বামী বিবেকানন্দ র আদর্শ নিয়ে এই হিন্দি ছবিতে হাত দিলেন এই প্রথমবার। এই নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয় করছেন মুম্বাইয়ের বিখ্যাত অভিনেতা গজেন্দ্র সিং চৌহান।যিনি এক সময় মহাভারতের যুধিষ্ঠির চরিত্র টি করেছিলেন। তিনি প্রতিদিন চার ঘণ্টা মেকআপ করে নরেন্দ্র মোদীর চরিত্রে অভিনয় করবেন। সাংবাদিক সম্মেলনে সকলেই উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *