Breaking News

মেছেদার ইসকন মন্দিরে নিত্যানন্দ প্রভুর উৎসবে শুভেন্দু

Post Views: website counter

 

শনিবার পূর্ব মেদিনীপুর জেলার মেচেদাতে ইসকন মন্দিরে শ্রীমৎ নিত্যানন্দ মহাপ্রভুর স্মরন উৎসবে উপস্থিত হয়েছিলেন সদ্য তৃনমূল থেকে বিজেপিতে আসা নেতা শুভেন্দু অধিকারী।

রাজ্যের বিধানসভা নির্বাচনের নির্ঘন্ট ঘোষণার পর এই প্রথম অরাজনৈতিক মঞ্চে উপস্থিত হয়েছিলেন শুভেন্দু অধিকারী। মন্দিরের পাশে অবস্থিত একটি মঞ্চে ভক্তদের সঙ্গে করতালের পাশাপাশি কৃষ্ণনাম নিয়ে মেতে উঠেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

অনুষ্ঠান থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির ফলাফল কি হবে সেই প্রশ্নের উত্তরে বলেন সারা বছর যে ছাত্র পড়াশুনা করে পরীক্ষার সময় তাকে চিন্তা করতে হয়না। শনিবার মেচেদায় ইসকন মন্দিরে নিত্যানন্দ মহাপ্রভুর আর্বিভাব দিবসে সাংবাদিকদের কাছে শুভেন্দু বাবু দাবি করেন আসন্ন বিধানসভা নির্বাচনের পর তৃনমূলের অফিস খোলার কোন লোক পাওয়া যাবে না।

তিনি আরো বলেন এটা আমার আস্থার জায়গা ,সনাতনী ধর্মের জায়গা। ভগবান তাঁর সঙ্গে আছে এই বিশ্বাস করেন তিনি। পাশাপাশি কেন্দ্রীয় নির্বাচন কমিশন এরাজ্যে ৮ দফায় ভোট করার সিদ্ধান্তের বিরুদ্ধে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্ষোভ প্রকাশের, প্রসঙ্গ নিয়ে সাংবাদিকদের করা প্রশ্নের উত্তরে কার্যত মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী।

এই বিজেপি নেতা বলেন রাজ্যে যেভাবে আইন শৃঙ্খলা অবনতি হয়েছে তাতে কেন্দ্রীয় নির্বাচন কমিশন সঠিক পদক্ষেপ গ্রহণ করেছে। পাশাপাশি নন্দীগ্রামে সিপিআইএম কোনো প্রার্থী না দিয়ে জোটের প্রার্থী হচ্ছে আবাস সিদ্দিকির দল থেকে, সেই প্রসঙ্গ নিয়েও তিনি বলেন আমি এই নিয়ে কোন মন্তব্য করব না।সিপি আই না হয়ে যদি অন্য কোন দলের প্রার্থী হয় তাকে ভয় পাওয়ার কিছু নেই বলেও দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *