Breaking News

হলদিয়ার টাউনশিপে কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রীর চায়ের আড্ডায় এলোনা এলাকাবাসী

Post Views: website counter

রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর গড়েই ধাক্কা খেল বিজেপি।শনিবার সকালে পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়ার টাউনশিপে কেন্দ্রীয় জাহাজমন্ত্রী মনসুক লক্ষ্মণভাই মাণ্ডভীয়র চায়ে আড্ডায় এলেন না স্থানীয় মানুষজন।

এ দিন সকালে শিল্প শহর হলদিয়ার হুগলি নদীর তীরে ভারতের জাহাজ মন্ত্রী চা চর্চায় মর্নিং ওয়ার্ক এ মানুষদের সঙ্গে মিলিত হওয়ার জন্য উপস্থিত ছিলেন। হুগলি নদীর তীরে বিদ্যাসাগর পার্কের এই আড্ডায় হাজির হোল না কোন বাসিন্দা।যাকে ঘিরে রাজনৈতিক মহলে আলোড়ন পড়েছে।যদিও স্থানীয় মানুষেরা এই কর্মসূচীতে না আসার জন্যে কুয়াশাকে দায়ি করেছেন।

জানা গেছে বিগত কয়েকটি দিনের মত এদিনও কুয়াশা ছিলো।স্থানীয় মানুষেরা মন্ত্রীর কর্মসূচীতে যোগ না দেওয়ায় তাকেই হাতিয়ার করেছে বিজেপি,দাবি তৃনমূলের।

বিজেপির দাবি আজ প্রচুর কুয়াশা থাকায় জন্য আজ সকালের মর্নিংওয়াকে বেশির ভাগ মানুষকে দেখা পাওয়া যায়নি। তবে দলের কর্মীরা ছিলেন ।ছিলেন কলকাতা হলদিয়া বন্দরের ভারতীয় মজদুর সংঘ সাধারণ সম্পাদক প্রদীপ বিজলী, ভারতীয় জনতা পার্টি তমলুক সাংগঠনিক কমিটির সভাপতি নবারুণ নায়েক, হলদিয়ার বিধায়িকা তাপসী মন্ডল, শ্যামল মাইতি, হলদিয়ার শ্রমিক নেতা দিলীপ বর্মন, মহিলা নেত্রী গার্গী মুখার্জি প্রমূখ।

তৃনমূল নেতারা বলেন মন্ত্রীর চায়ে আড্ডায় কোনও সাধারণ মানুষ যোগ দিলেন না।হাতে গোনা কর্মী নেতাদের নিয়েই করতে হল চায়ে পে আড্ডা। মন্ত্রীর আড্ডা এড়িয়ে গেলেন মর্নিং ওয়াকে আসা লোকজন।

এই নেতারা বলেন আসলে চায়ে আড্ডার নামে তৃণমূলের সমালোচনা ছাড়া কিছুই ছিল না বলেই মানুষ যোগ দেয়নি।যত দিন যাবে বিজেপির থেকে এভাবেই মানুষ দুরে সরে যাবে বলেও তাঁরা দাবি করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *