Breaking News

কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী মেছেদায় দেওয়াল লিখে প্রচার শুরু করলেন

Post Views: website counter

 

শুক্রবার বিকেলে রাজ্যের ভোটের নির্ঘন্ট প্রকাশ করেছেন কেন্দ্রীয় নির্বাচন কমিশন । রাজ্যে ৮ দফায় হবে বিধানসভা নির্বাচন । এই জেলা অর্থাৎ পূর্ব মেদিনীপুরে ২ দফায় ভোট গ্রহন হবে । ২৭ মার্চ প্রথম ভোট গ্রহন ।

সেদিন পূর্ব মেদিনীপুর এর কিছু অংশ ,পশ্চিম মেদিনীপুর এর কিছু অংশ,বাঁকুড়ার কিছু অংশ, পুরুলিয়া ও ঝাড়্গ্রামে ভোট গ্রহন করা হবে । দ্বিতীয় পর্যায়ে ভোট ১ এপ্রিল । এই পর্যায়ে পূর্ব মেদিনীপুর এর কিছু অংশ ,পশ্চিম মেদিনীপুর এর কিছু অংশ,বাঁকুড়ার এর কিছু অংশ ,দক্ষিন ২৪ পরগনার কিছু অংশ ।

দ্বিতীয় দফায় তমলুক লোকসভা কেন্দ্রের অন্তর্গত ৮টি কেন্দ্র ও কাঁথি লোকসভা কেন্দ্রের চন্ডীপুর বিধানসভা কেন্দ্রের ভোট গ্রহন।আর এরই মাঝে শুক্রবার রাত ৮ টায় পূূর্ব মেদিনীপুরের মেছেদায় দেওয়াল লিখন শুরু করলো বিজেপি।এই কর্মসূচীর মূল আকর্ষন ছিলো কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী মনসুক এল মন্ডভিয়া তিনি আজ দেওয়াল লিখন শুরু করলেন।

তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান ,বিধানসভা নির্বাচনে জয়লাভ করবে বিজেপিই।কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী বলেন মানুষ পরিবর্তন চাইছেন।কারন কেন্দ্রে কৃষকদের সহায়তা প্রদান কিংবা আয়ুষ্মান ভারতের মত স্বাস্থ্য পরিষেবা প্রদানের মত প্রকল্প থেকে রাজ্যের মানুষদের বঞ্চিত করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মানুষের ভালো ভাবে বেঁচে থাকার পরিবেশ কেড়ে নিয়েছে তৃনমূল পরিচালিত রাজ্য সরকার।বেকার যুবকদের কর্মসংস্থানের কোন সুযোগ নেই ।বলেন বিজেপি ক্ষমতায় এলে রাজ্যের আইন শৃঙ্খলা স্বাভাবিক করে তোলা হবে ।বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ তৈরী করবে বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *