Breaking News

শুভেন্দু গড়ে বিজেপির দেওয়াল লেখন “আমরা আদি বিজেপি”

Post Views: website counter

 

নির্বাচন যত এগিয়ে আসছে,তত বেশী করে
প্রকাশ্যে আসছে রাজ্যের বিরোধী রাজনৈতিক দল বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। নির্বাচনের আগে এই বিবাদে খারাপ প্রভাব পড়বে বুঝতে পেরে আবার এর দায় রাজ্যের শাসক দল তৃনমূলের উপরে চাপাচ্ছে বিজেপি।যা নিয়ে দুই রাজনৈতিক দলের তরজা শুরু হয়েছে।

আদি বিজেপি বনাম নব্য বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব এবার প্রকাশ্যে আসার ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল এলাকায়।রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর গড় মহিষাদলের বেশকিছু দেওয়াল লিখনের ওপর ‘আমরা আদি বিজেপি’ বলে লেখার অভিযোগ উঠল।

সাম্প্রতিক সময়ে বেশ কয়েকদিন ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক লেগেই চলেছে। এমন পরিস্থিতিতে অস্বস্তিতে আদি বিজেপি কর্মীরা। যার এক প্রকার বহিঃপ্রকাশ দেখা গেল এই দেওয়াল লেখনে।

সকালে মহিষাদলের বেশকিছু বিজেপির দেওয়াল লিখনের ওপর দেখা যায় তার ওপর লিখে দেওয়া হয়েছে আমরা আদি বিজেপি কর্মী বলে। যাকে কেন্দ্র করে ইতিমধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে বিজেপি মহলে। যদিও গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার করেছেন তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সহ-সভাপতি তপন ব্যানার্জি।

তাঁর অভিযোগ রাজ্যের শাসক দল তৃনমূলের নেতারা রাতের অন্ধকারে পরিকল্পিত ভাবে এই কান্ড ঘটিয়েছে।এই ধরনের নক্কারজনক ঘটনার জন্যে তীব্র নিন্দা করেছেন তিনি ।

অপরদিকে পাল্টা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের দিকে আঙুল তুলেছেন মহিষাদল ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি তিলক কুমার চক্রবর্তী।তিনি বলেন বিজেপির নব্য-আদি লড়াই চরম আকার ধারন করেছে রাজ্যের সর্বত্র।পূর্ব মেদিনীপুর জেলাও তার বাহিরে নয় ।এর প্রভাব পড়েছে সাধারন মানুষের মধ্যে।সেটা বুঝেই দায় ঝেড়ে ফেলার চেষ্টা করছে বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *