Breaking News

বারুইপুর প্রেসক্লাব একাদশ ও নরেন্দ্রপুর থানা একাদশের ক্রিকেট ম্যাচ

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

বারুইপুর প্রেসক্লাব একাদশ ও নরেন্দ্রপুর থানা একাদশ এর মধ্যে আজ সীমিত ওভারের একটি প্রীতি ক্রিকেট ম্যাচ হল নরেন্দ্রপুর থানার অন্তর্গত কামালগাছি কমপ্লেক্স মাঠে। ম্যাচ শুরু হয়েছিল সকাল সাড়ে আটটায়। পুলিশ ও সাংবাদিকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার জন্যই এই ধরনের খেলার আয়োজন করা হয়।প্রসঙ্গত কর্মসূত্রে পুলিশকে ২৪ ঘন্টা ডিউটি করতে হয় এবং সাংবাদিকদেরও ২৪ ঘন্টা তাদের কাজ বজায় রাখতে হয়।

সেই জায়গা থেকে পুলিশ ও সাংবাদিকদের সম্পর্ককে আরো সুদৃঢ় করার জন্য এই ম্যাচ হয়। তাছাড়া খেলাধুলার মাধ্যমে শরীর ফিট রাখা যায়।সে দিক মাথায়চ্রেখেও এমন প্রতিযোগিতা আরো দরকার আছে পুলিশ এবং সাংবাদিক বন্ধুদের। এতে করে সাংবাদিক ও পুলিশের মধ্যে সমন্বয় বজায় রাখা যায়।

এই ম্যাচে নরেন্দ্রপুর থানা একাদশ জয়ী হয়েছে। প্রথমে টসে জিতে নরেন্দ্রপুর থানা একাদশ প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমদিকে নরেন্দ্রপুর থানা একাদশের ব্যাটসম্যানরা ধীর গতিতে রান করলেও পরের দিকে সেই গতি বাড়িয়ে ১১৯ রান তোলে। নরেন্দ্রপুর থানা একাদশকে হারাতে বারুইপুর প্রেসক্লাব একাদশ এর জয়ের লক্ষুমাত্রা হয় একশো কুড়ি রান।

কিন্তু বারুইপুর প্রেসক্লাব একাদশ এর ইনিংস ৭৯ রানে শেষ হয়ে যায়।ফলে ৪০ রানে জয়ী হয়ে যায় নরেন্দ্রপুর থানা একাদশ। এই ম্যাচ চলা কালীন রাজপুর সোনারপুর পৌরসভা বিদায়ী কাউন্সিলর জনাব নজরুল মন্ডল আসেন মাঠে এই বন্ধুত্বপূর্ণ প্রীতি ম্যাচের পুরস্কার তুলে দেন দুটো দলের হাতে। এতে নরেন্দ্রপুর থানার কর্মীরাও ও বারইপুর সাংবাদিক ক্লাবের সদস্যরা খুব আনন্দিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *