Breaking News

তমলুকে বিজেপির দেওয়াল দখলের অভিযোগ তৃনমূলের বিরুদ্ধেঃউত্তেজনা

Post Views: website counter

 

বিজেপির দেওয়াল লিখন মুছে দেওয়ার অভিযোগ উঠলো শাসক দলের বিরুদ্ধে।আরো অভিযোগ বিজেপির মুছে দেওয়া দেওয়াল লেখন গুলিতে তৃনমূল প্রার্থীর সমর্থনে দেওয়াল লেখন করা হয়েছে।আর দেওয়াল দখল করাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো পূর্ব মেদিনীপুর জেলার তমলুক শহরে। বিজেপি নেতৃত্বরা নতুন করে দেওয়াল লিখন করতে গেলে তাদের ওপর হামলা চালানোর চেষ্টা হয় বলে অভিযোগ। ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরী হয় ।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গেছে বিশাল পুলিশ বাহিনী।দেওয়াল দখলের এই ঘটনাটা তমলুকের ১৬ নম্বর ওয়ার্ডের ঘটনা। অভিযোগ কয়েকমাস আগে থেকে এলাকার মানুষ এর থেকে সম্মতি নিয়ে তমলুক শহরের বিভিন্ন ওয়ার্ড এ দেওয়াল লিখন এর জন্য দেওয়ালগুলিকে রেডি করে রাখে বিজেপি নেতৃত্ব। পরশু ও গতরাতে ১৬ নম্বর ওয়ার্ডে সমস্ত বিজেপির লেখা দেওয়াল গুলিকে মুছে তৃনমূল লিখে দেওয়া হয় বলে অভিযোগ।

আরো অভিযোগ নতুন করে চুন বুলিয়ে খেলা হবে লেখা হয়। দেওয়াল মালিকদের ও ভয় দেখানো হয়। তমলুক শহর তৃণমূলের সভাপতি তথা ১৬ নম্বর ওয়ার্ডের নেতা চঞ্চল খাঁড়া এর নেতৃত্বে এলাকার দুষ্কৃতীরা এই কাজ করে বলে অভিযোগ। বৃহস্পতিবার সকালে বিজেপি নেতৃত্ব ও কর্মীরা নতুন করে দেওয়াল লিখতে গেলে তৃণমূল এর দুষ্কৃতীরা তাদের ওপর চড়াও হয়, হামলা চালানোর চেষ্টা করে। মুহূর্তের মধ্যে এলাকায় উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পৌঁছায়।

পুলিশের সামনেই বিজেপি কর্মীদের ওপর হামলা চালানোর চেষ্টা হয় বলে অভিযোগ। দীর্ঘক্ষণ চলছে উত্তেজনা।বিষয়টির সুষ্ঠ সমাধানের জন্যে পুলিশের তরফ থেকে থানায় দুই বিবাদমান দলের নেতৃত্বদের নিয়ে আলোচনায় বসার ব্যাবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *