Breaking News

আশা কর্মীর সাথে গ্রাম প্রধানের অবৈধ সম্পর্কের পোস্টার !

Post Views: website counter

এলাকার বাসিন্দাদের সচেতনতার বার্তা দিয়ে স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধানের নামে পোষ্টার পড়ায় তা নিয়ে নানা গুঞ্জন ছড়াল ।

চাঞ্চল্য কর এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার রামনগর ১ ব্লকের কয়েকটি গ্ৰামে ।

জানা গেছে তালগাছাড়ী, ছলিমপুর, বোধড়া ,পন্ধেশ্বরী, তাজপুর,শংকরপুর সহ স্থানীয় কয়েকটি গ্ৰামের নানা জায়গায় তালগাছাড়ী ২ গ্ৰাম পঞ্চায়েতের প্রধান বিশ্বজিৎ জানার নামে পোষ্টার পড়েছে । আরো জানা গেছে গ্ৰাম প্রধানের সঙ্গে পঞ্চায়েতের এক আশা কর্মীর অবৈধ সম্পর্কের কথা উল্লেখ করা হয়েছে এই পোষ্টারে ।

শুধু পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অভিযোগ নয়,সেই সাথে এই পোষ্টারে এলাকার মহিলাদের সাবধান ও সতর্কও করা হয়েছে । পোস্টারে বলা হয়েছে মহিলাদের একা একা এবং দুপুর বেলা পঞ্চায়েতের অফিসে না আসার জন্য ।

পোষ্টারে দাবি করা হয়েছে, লছিমপুর সংসদ এলাকার এক আশা কর্মীর সংগে অভিযুক্ত গ্ৰাম প্রধান পঞ্চায়েত অফিসেই প্রেমলীলা করে থাকেন।এর প্রমান স্বরূপ একটি ঘটনার কথা উল্লেখ করা হয়েছে এই পোষ্টারে । দাবি করা হয়েছে গত ১৯ ডিসেম্বর নতুন দিঘার একটি হোটেলে সেই আশা কর্মী ও গ্রাম প্রধান এই দুজনকে আপত্তিকর অবস্থায় ধরা হয়েছিল । সেই ঘটনার ভিডিও ফুটেজ বহু মানুষের মোবাইলে ছড়িয়ে পড়েছে ।

বিধানসভা নির্বাচনের আগে গ্ৰাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে পড়া পোষ্টার ঘিরে নানা গুঞ্জন ছড়িয়ে পড়েছে । যদিও অভিযুক্ত গ্রাম প্রধানের বারবার চেষ্টা করেও কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *