Breaking News

শহীদ বেদী গঙ্গা জল দিয়ে ধুলো তৃনমূলঃখেলা হবে স্লোগানে মাতালো মদন মিত্র

Post Views: website counter

 

পিছাবনীতে বিজেপির পাল্টা জনসমাবেশের আয়োজন করে রাজ্যের প্রধান বিরোধী দলকে জবাব দিলো শাসক দল তৃনমূল কংগ্রেস।উল্লেখ্য গত ১৭ ফেব্রুয়ারি পিছাবনী পরিবর্তন যাত্রা কর্মসূচীতে যোগ দিয়ে শহীদ বেদীতে মালা দিয়েছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।
তাই, মঙ্গলবার ব্রাম্ভন ডেকে গঙ্গা জল দিয়ে শহীদ বেদী শুদ্ধিকরণ করে মঙ্গলবার বিকেলে জনসভা হল দেশের স্বাধীনতা আন্দোলনের অন্যতম পীঠস্থান পিছাবনীতে।

কেন্দ্রীয় সরকারের নানা জনবিরোধী নীতি, পেট্রল, ডিজেল, রান্নার গ্যাসের মূলবৃদ্ধি, কৃষি আইন বাতিলের দাবিতে কাঁথি-১ ব্লক তৃণমূলের ডাকে পিছাবনী হাইস্কুল সংলগ্ন শহিদ স্মৃতিস্তম্ভ প্রাঙ্গণে মাঠে জনসভায় রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমন করেন রাজ্যের আর এক প্রাক্তন পরিবহণ মন্ত্রী তৃনমূল কংগ্রেস নেতা মদন মিত্র।

মদনবাবু বলেন, প্রতিদিন দিল্লি সহ ভিন রাজ্যের বহিরাগত নেতারা পশ্চিমবঙ্গে ডেলি প্যাসেঞ্জারি করছেন। আগেই আমি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেছিলাম, বর্ডার সিল করে দিন, যাতে বহিরাগতরা ঢুকতে না পারে। বহিরাগতরা হাতে মেসিন নিয়ে, বোমার মশলা নিয়ে ঢুকছে। তাদের সিল করে আটকাতে হবে না। আমি কথা দিয়ে যাচ্ছি। তাদের ঢুকতে দিন। ঢোকার জায়গা হয়তো পাবে। কিন্তু বেরনোর রাস্তা খুঁজে পাবে না। আর খেলতে গেলে মালমশলা লাগবেই। মালমশলা লাগলে পৌঁছে দিতে হবে। আপনারা জানেন তো, ইলেকশনে কি মালমশলা লাগে? সেই  মালমশলার রিকুইজিশন আমাকে দেবেন, আমি পৌঁছে দেব।

মদন মিত্র আরো বলেন এখানকার নেতাকর্মীদের আমি দায়িত্ব দিয়ে যাচ্ছি, বুথের এজেন্ট তৈরি করুন। লিস্ট করুন।  আমাকে ভালো খেলোয়াড় খুঁজে দিন, যারা নির্বাচনে খেলতে পারবে। আমি তাদের ট্রেনিং দিয়ে দেব, কী করে খেলতে হয়।

সভায় উপস্থিত ছিলেন অভিনেত্রী বাহা (রণিতা দাস),জেলা পরিষদ সদস্য উত্তম বারিক, পঞ্চায়েত সমিতির সভাপতি প্রদীপ গায়েন, ব্লক তৃণমূল সভাপতি রামগোবিন্দ দাস, জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ মধুরিমা মণ্ডল, দেশপ্রাণ পঞ্চায়েত সমিতির সভাপতি তরুণ জানা,বিশ্বজিৎ মাইতি সহ অন্যান্য নেতারা।প্রসঙ্গত  মদন মিত্রের ‘খেলা হবে’ শ্লোগানে জনসভা ছিল রীতিমতো সরগরম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *