Breaking News

ভোর রাতে ভয়াবহ অগ্নিকান্ড পাঁশকুড়ায়

Post Views: website counter

 

মঙ্গলবার ভোর রাতে ভয়াবহ অগ্নিকান্ডের স্বাক্ষী থাকলো পূর্ব মেদিনীপুর । এই জেলার পাঁশকুড়া থানার অন্তর্গত নারানদীঘি এলাকায় দুর্ঘটনাটি ঘটে । জানা গেছে এলাকার দুটি কাঠের গোডাউনে ভোর রাতে আচমকা আগুন লাগে ।

প্রথমে বিষয়টা বুঝতে পারা যায়নি। আগুন বেশী মাত্রায় ছড়িয়ে পড়ায় ও কালো ধোঁয়ায় এলাকা ঢেকে যাওয়ার পরে স্থানীয় এক দোকানদার ভোর রাতে আগুন লাগার বিষয়টি দেখেন । এরপর তিনি এলাকার আরো কিছু জনকে খবর দেন । আগুন লাগার খবর পেয়ে স্থানীয়রা দৌড়ে এসে নিজেরাই প্রথমে এই আগুন নেভানোর কাজে হাত লাগান । তবে আগুনকে নিয়ন্ত্রনে আনতে ব্যার্থ হন স্থানীয়রা । পরিস্থিতি বেগতিক বুঝে এরপর খবর দেওয়া হয় পাঁশকুড়া থানার পুলিশকে । পুলিশ ঘটনা স্থলে ছুটে আসে । খবর পায় দমকল ।

জানা গেছে এই দুর্ঘটনার কবলে পড়ে আগুনে ভস্মীভূত হয়ে যায় দুটি কাঠের গোডাউন ।ক্ষয়ক্ষতির পরিমান কয়েক লক্ষ টাকা । এই দুর্ঘটনার কবলে পড়ে হতাহতের কোনো খবর নেই । স্থানীয় বাসিন্দা ও দমকলের দুটি ইঞ্জিনের তৎপরতায় এক – দেড় ঘন্টার প্রচেষ্টায় আগুন নেভানো সম্ভব হয়েছে ।

তবে এই মুহূর্তে আগুন লাগার ফলে গোটা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে । কি ভাবে এই দুই কাঠের গোডাউনে আগুন লাগলো জানা যায়নি । তবে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে মূলত শর্ট সার্কিট এর জেরেই এই আগুন লেগেছে । তবে এর পেছনে চক্রান্ত আছে কিনা তাও খতিয়ে দেখছে প্রশাসন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *