Breaking News

বিজেপির পরিবর্তন যাত্রার চাকা ফুঁটো হয়ে গেছেঃ মদন মিত্র

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

বিজেপির পরিবর্তনের গাড়ীর চাকা যেখানে যাচ্ছে,সেখানেই টায়ার ফেটে যাচ্ছে। ফানুস হয়ে উবে যাবে বিজেপি। বক্তা তৃনমূল কংগ্রেস নেতা মদন মিত্র । বারুইপুর থানা অন্তগত সাউথ গড়িয়া গ্রাম পঞ্চায়েতে নুড়িদানা অঞ্চলের এক ফুটবল প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে এদিন উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্র। সেখানেই সাংবাদিকদের বিজেপির পরিবর্তন যাত্রা নিয়ে করা এক প্রশ্নের উত্তরে এই কথা বলেন মদন মিত্র ।

তিনি বলেন তৃণমূল কংগ্রেস রাজ্যে ২৫০ টি আসন পেয়ে ক্ষমতায় আসবে। এদিনের অনুষ্ঠানে মদন বাবু ছাড়াও ছিলেন বিধায়ক নির্মল মণ্ডল,জেলা পরিষদের উপাধ্যক্ষ জয়ন্ত ভদ্র,তৃনমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের সভাপতি শক্তিপদ মণ্ডল,বারুইপুর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিন রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী আরো বলেন, এখন ডেইলি প্যাসেঞ্জার হয়ে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী সহ অন্য বিজেপিরা নেতা নেত্রীরা। এমন দিন আসবে বিজেপির ভিন্ন রাজ্যের নেতা-মন্ত্রী-সান্ত্রীরা সোনারপুর বারুইপুর লোকাল ট্রেনের ডেইলি প্যাসেঞ্জার হয়ে যাবেন।বলেন খেলা হবে।

সেই সাথে এলাকাবাসীর দাবি পুরনের আশ্বাস দিয়ে বপেন যে মাঠে এই ফুটবল প্রতিযোগিতা হয়,সে মাঠ যদি ১১০ ফুট বাই ৮০ ফুট হয়ে থাকে তাহলে এখানে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের প্রীতি ম্যাচ খেলানোর জন্য তিনি সব ব্যবস্থা করে দেবেন। সেই সাথে তিনি এও জানিয়েছেন মাঠ বানানো জন্যে মেশিনারি যা লাগবে তার জন্যে তাঁকে জানালে তিনি সব সামগ্রী পৌঁছে দেবেন। তবে তা ব্যবহার করতে হবে।

পাশাপাশি বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সমালোচনা করে প্রাক্তন মন্ত্রী বলেন,মেদিনীপুরের কুমড়োগুলো ফুলো ফুলো রামের দলে অনেক টাকায় বিক্রি হয়ে গিয়েছে। সঙ্গে ঢেঁড়সদের নিয়ে গিয়েছে। এদিন শুভেন্দু ছাড়াও,তৃণমূল থেকে যেসব নেতারা বিজেপিতে যোগ দিয়েছে তাদেরকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন মদন মিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *