Breaking News

কাঁথি পৌরসভার সুপার মার্কেট অফিসের আধুনিকীকরনের কাজ পরিদর্শন

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পৌরসভার সুপার মার্কেট অফিসের আধুনিকীকরনের কাজ পরিদর্শন করলেন প্রশাসকমন্ডলীর সদস্য মামুদ হোসেন, সুবল মান্না, রত্নদীপ মান্না সহ আধিকারিকবৃন্দ ।

কাঁথি পৌরসভার প্রশাসকমন্ডলী পৌরসভার মার্কেট অফিসে অনলাইন পরিষেবা চালু ও আধুনিকীকরনের সিদ্ধান্ত গ্রহণ করেন । কাঁথি পৌরসভার সমস্ত বাজারের হিসাব-নিকাশ, মিউটেশন ও রাজস্ব আদায় সহ বিভিন্ন পরিষেবা মূলক কাজকর্ম পর্যালোচনা করেন পৌরসভার চেয়ারপারসন সিদ্ধার্থ মাইতির নেতৃত্বে প্রশাসকমন্ডলী ।

সেই মত সুপার মার্কেট অফিসে কম্পিউটার ব্যবহার ও অনলাইন পরিষেবা সুনিশ্চিত করনের কাজে গতি আসে । আজকে প্রশাসকমন্ডলী সদস্য মামুদ হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ মার্কেট ইন চার্জ সুভাষ চন্দ্র জানা,উজ্জ্বল কুমার বেরা,বিমান কান্তি ধর,প্রশান্ত দাস,শান্তনু পণ্ডা,হাবিবুল রহমান প্রমুখ কর্মীদের সাথে বৈঠক করেন ।

মার্কেট অফিসের আধুনিকীকরনের কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন প্রশাসকমন্ডলী । পৌরসভার মার্কেট অফিসের কাজে গতি এসেছে বলে জানান মামুদ হোসেন । ২০২০ সালের জানুয়ারী মাসে বাজার থেকে রাজস্ব আদায় হয়েছিল ৬ লক্ষ ৮৪ হাজার ৬০৩ টাকা ।

এবছর জানুয়ারী মাসে বাজার থেকে রাজশ্ব আদায় হয়েছে ১৩ লক্ষ ৩১ হাজার ২২ টাকা।গত বছর ১৯ ফেব্রুয়ারী পর্যন্ত রাজস্ব আদায় করা হয় ৪ লক্ষ ৬৪ হাজার ৭৯৭ টাকা । এবছর ১৯ ফেব্রুয়ারী পর্যন্ত রাজস্ব আদায় হয়েছে ১১ লক্ষ ২৩ হাজার ৬৬ টাকা । কাঁথি পৌরসভার প্রশাসকমন্ডলী র সদস্য মামুদ হোসেন কাঁথি পৌরসভার সুপার মার্কেট অফিসের মার্কেট-ইন- চার্জ ও অন্যান্য কর্মী দের কাজে সন্তোষ প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *