Breaking News

বাংলাকে কাশ্মীর বানানোর চক্রান্ত ইভিএমে রুখতে হবেঃশুভেন্দু

Post Views: website counter

 

“ক্ষমতায় আসার আগে মাননীয়া,কলকাতাকে লন্ডন আর দার্জিলিংকে সুইজারল্যান্ড বনাবেন বলেছিলেন পারেন নি।তবে বাংলাকে কাশ্মীর বানাতে দেব না ।ইভিএম মেশিনে জবাব দিতে তৈরী রাজ্যের মানুষ” এভাবেই কোলাঘাটের জনসভা থেকে তৃনমূল ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে তীব্র আক্রমন করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।শুভেন্দুর মতই রাজ্যের তৃনমূল সরকারকে “পাপের সরকার” বলে তীব্র আক্রমন করেন উত্তর প্রদেশের উপমূখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য।

শনিবার ছিলো পূর্ব মেদিনীপুর জেলায় বিজেপির পরিবর্তন যাত্রার অন্তিম দিন। সকালে মেছেদা থেকে রওনা দেয় পরিবর্তন যাত্রার রথ।এই রথা দেউলিয়া বাজার হয়ে কোলাঘাট কাঠচড়ায় হাজির হয় ।এখানেই জনসভার মাধ্যমে কররমসূচী সমাপ্ত হয় । এখান থেকে পরিবর্তন যাত্রার রথ হাওড়া জেলার বাগনানের উদ্দেশ্যে রওনা হয়।

কোলাঘাটের জনসভায় বিজেপির রাজ্যনেতা শুভেন্দু অধিকারী, উত্তর প্রদেশের উপমূখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য ছাড়াও উপস্থিত ছিলেন সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো,জেলা নেতা নবারুন নায়েক ,অনুপম মল্লিক সহ একাধিক বিজেপি জেলা ও ব্লক নেতৃত্ব।

এদিন শুভেন্দু বাবু প্রথম থেকেই রাজ্যের তৃনমূল সরকারকে তীব্র ভাষায় আক্রমন করেন।সম্প্রতি এক জনসভায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সরস্বতী পূজার ভুল মন্ত্র উচ্চারন নিয়ে কটাক্ষ করেন তিনি ।সেই সাথে অভিযোগ করেছেন রাজ্যের প্রতিটা মোড়ে মোড়ে ২০ টাকার মদের পাউচ বিক্রী করার ব্যাবস্থা করে রাজ্যের যুব সমাজকে বিপথে ঠেলে দিয়েছে তৃনমূল সরকার।এর জেরে বাড়িতে বাড়িতে মেয়েদের অত্যাচারিত হওয়ার ঘটনা বেড়েছে।তাই আসন্ন বিধানসভা নির্বাচনে তৃনমূলকে ঝেঁটিয়ে বিদায় করার আহ্বান জানান তিনি ।

আগামী বিধানসভা নির্বাচনে দলীয় প্রার্থীকে জয়ী করতে পূর্ব পাঁশকুড়া বিধানসভার প্রতিটি এলাকায় মাঠে নেমে তিনি কাজ করবেন বলেও কর্মীদের আশ্বাস দিয়েছেন। বর্তমান তৃনমূল সরকারকে দূরে সরিয়ে বিজেপি সরকারের পাশে থাকার আহ্বান জানান শুভেন্দু বাবু।

অপর দিকে উত্তর প্রদেশের উপমূখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যও এদিন রাজ্যসরকারের তীব্র সমালোচনা করেন।তিনি বলেন,মমতা ব্যানার্জী তাঁর দলের কর্মী আর দুষ্কৃতীদের লাগিয়ে মানুষকে তার ভোট দিতে বাধা দেন ।মানুষ তার মতামত প্রকাশ করতে পারেনা।গনতন্ত্রে এটা লজ্জার ও পাপেরও।তাই পাপের এই সরকারকে হটাতে সকলকে জোট বদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *