Breaking News

আগামীকাল মেছেদায় পরিবর্তন যাত্রার রথের সূচনাঃপ্রস্তুতি তুঙ্গে

Post Views: website counter

 

আগামীকাল শনিবার পূর্ব মেদিনীপুরের পরিবর্তন যাত্রার সমাপ্তি দিন । শেষ দিনের অনুষ্ঠানটি হবে কোলাঘাটে।তার আগে শুক্রবার মেছেদায় সকালে পরিবর্তন যাত্রার রথের সূচনা হবে মেছেদা থেকে।এরপর দেউলিয়া থেকে কোলাঘাটে আসবে রথ।এরপর কোলাঘাট কাঠচড়ায় হবে জনসভা।

এই জনসভায় উপস্থিত থাকবেন শুভেন্দু অধিকারী ,উত্তর প্রদেশের উপ মূখ্যমন্ত্রী কেশব মৌর্য, পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো,তমলুক সাংগঠনিক জেলা বিজেপি নেতা নবারুন নায়েক সহ একাধিক বিজেপি নেতৃত্ব।আগামী কালকের সভাকে কেন্দ্র করে চলছে জোরকদমে প্রস্তুতি কোলাঘাট কাঠচড়া ময়দানে।

রাজ্য বিজেপি-র উদ্যোগে ৫টি ‘পরিবর্তন যাত্রা’-র আয়োজন করা হয়েছে। এর মধ্যেই মার্চের গোড়াতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কলকাতায় সমাবেশ করতে চলেছেন। রাজ্য বিজেপি সূত্রে খবর, সব ঠিক থাকলে আগামী ৭ মার্চ, রবিবার ব্রিগেডে সমাবেশ হবে মোদীর। তবে তার আগে আরও দু’টি সফর হতে পারে তাঁর।

ইতিমধ্যেই আগামী ২২ ফেব্রুয়ারি মোদীর সফর চূড়ান্ত হয়েছে। সরকারি কর্মসূচিতে কলকাতায় এলেও সে দিন হুগলির সাহাগঞ্জে দলীয় সমাবেশ করবেন মোদী। এর পরে ২৮ ফেব্রুয়ারি তিনি ফের রাজ্যে আসতে পারেন। তবে এই ব্যাপারে এখনও নিশ্চিত করে কিছু জানাতে পারছেন না রাজ্য বিজেপি নেতৃত্ব। তবে তাঁরা চাইছেন, সফর যদি সরকারি হয়, তা হলে সে দিনও যেন মোদী রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেন।

কেন্দ্রীয় সরকার সদ্য পেশ করা বাজেটে চা-শ্রমিকদের কল্যাণে বিভিন্ন প্রকল্পের কথা বলেছে। উত্তরবঙ্গের সড়ক ব্যবস্থার উন্নতিতেও বাজেট বরাদ্দ ঘোষণা করেছে। তার ‘ডিভিডেন্ড’ তুলতেই উত্তরবঙ্গে মোদীকে হাজির করতে চাইছে পদ্ম-শিবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *