Breaking News

সল্টলেকে খুলে গেলো “পেইন রিলিফ ক্লিনিক”

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

যাদের পায়ে বাথ, অর্থারাইটিস আছে, কোমরের ব্যাথায় অনেক দিন ভুগছে, এমন কি সারা শরীরে গাঁটে ব্যাথা তাদের জন্য বিরাট সুখবর।

সল্টলেক পিএনবি কাছে খুলে গেলো সম্পূর্ণ অত্যাধুনিক আয়ুর্বেদিক ও ফিজিওথেরাপি সেন্টার “পেইন রিলিফ ক্লিনিক” ।এই সেন্টার টির উদ্বোধন করেন বিধাননগর করপোরেশন র পুরো প্রশাসনের প্রধান কৃষ্ণা চক্রবর্তী।

তিনি এই সেন্টারটি  সূচনা করে বলেন আমরা সবাই কম বেশি পায়ের ব্যাথায় ভুগি। চিকিৎসার জন্য ডাক্তার দেখায়, ওষুধ খাই। কেউ কেউ আবার হাঁটু অপারেশন করেন অনেক টাকা খরচ করে, সায়েন্স যত আজ উন্নত হয়েছে চিকিৎসা পরিষেবার আরো দিনে দিনে উন্নততর হয়েছে।

এই আয়ুর্বেদিক সেন্টারে যে কোনো বয়সের মানুষ যদি বিনা ওষুধে শুধু যোগা, ফিজিওথেরাপি র মাধ্যমে যদি কেউ সুস্থ হয় এর থেকে বড় আনন্দের কিছু হতে পারে না। অনেক ছেলে মেয়ে খেলাধুলো করে, আবার বাড়িতে, অফিসে কাজ করতে গিয়ে হঠাৎ করে লেগে গেলে ব্যাথার থেকে তাড়াতাড়ি রিলিফ পাবার জন্য এই সেন্টার ভালো কাজ করবে আশা করি।

এক সাংবাদিক সম্মেলনে এই সেন্টার ” পেইন রিলিফ ক্লিনিক ” এর কর্ণধার সনু সিঙ্গানিয়া (মহেশ) জানালেন সি বি ১২১ সল্টলেক সিটি (পি এন বি) কাছে এই আধুনিক আয়ুর্বেদিক সেন্টার এ পাবেন ফিজিওথেরাপি, যোগা, অস্টিওপাথি, এরোবিক্স, জুমবা,কাপিং থেরাপি সহ হাতে ,পায়ে ,কোমর, ঘাড়ে সারা শরীরে যে কোনো ব্যাথা নিরাময় হবে খুব সহজেই ও সামান্য খরচে।

থাকছে এক বিশেষ ধরনের চিকিৎসা “এলাইমেন্ট ট্রিটমেন্ট”।সকাল ৭ টা থেকে রাত ৮ টা পর্যন্ত প্রতিদিন খোলা থাকবে এই সেন্টার। আশা করা যায় এই ক্লিনিক চিকিৎসা পরিষেবা দিতে পারবে সল্টলেক ও কলকাতাবাসী র সব বয়সের মানুষের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *