Breaking News

শুভেন্দুর গাড়ি ঘিরে হামলা তৃনমুলেরঃপাল্টা অভিযুক্ত বিজেপি

Post Views: website counter

 

রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর গাড়ি ঘিরে তৃণমূল সমর্থকেরা বিক্ষোভ দেখালো।সেই সাথে গাড়ি লক্ষ্য করে ইট বৃষ্টি করা হয় বলে অভিযোগ।তবে পরিস্থিতি বড় আকার ধারণ করার আগেই সেখান থেকে বেরিয়ে যান শুভেন্দু।

বুধবার সন্ধ্যায় কলকাতার মানিকতলায় পূর্ব ঘোষিত সভা শেষে বেলেঘাটার দিকে যাচ্ছিলেন রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী বিজেপি নেতা।উল্লেখ্য সকাল থেকেই বিজেপি ও তৃণমূল কর্মীদের দফায় দফায় সংঘর্ষ ঘটেছে বেলেঘাটা এলাকায়।

মানিকতলা থেকে বেলেঘাটা যাওয়ার সময় ফুলবাগানের কাছে তাঁর গাড়ি ঘিরে তৃণমূল সমর্থকেরা বিক্ষোভ দেখাতে শুরু করে বলে অভিযোগ।

কাঁকুড়গাছিতে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর গাড়ীতে পাথর ছোড়ার চেষ্টার জেরে ঘটনার কয়েক ঘন্টা পরেও বর্তমানে এলাকায় উত্তেজনার পরিস্থিতি বিরাজমান এলাকায়। বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মী-সমর্থকেরা। প্রচুর পরিমাণে পুলিশও নামানো হয়েছে। যদিও শাসকদলের তরফে অভিযোগ, শুভেন্দুর নিরাপত্তারক্ষীরা বিনা প্ররোচনায় তৃণমূল কর্মীদের উপর চড়াও হয়ে মারধর করেন। তার পরই পরিস্থিতি উত্তপ্ত হয়।

বিজেপির অভিযোগ শুভেন্দুর গাড়িতে হামলার প্রতিবাদ আন্দোলনে গিয়ে তৃণমূলের আক্রমণে বিজেপি নেতা শিবাজি সিংহ রায় গুরুতর আহত হয়েছেন বলে দাবি বিজেপির। তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, পাল্টা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর দেহরক্ষীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলে ডিসি অফিস ঘেরাও করেন স্থানীয় বিধায়ক পরেশ পাল।বিধায়কের অভিযোগ বিজেপি পরিকল্পিত ভাবে এলাকায় সন্ত্রাস তৈরী করতে সকাল থেকে নানা ভাবে প্ররোচনা দিয়েছে।রাতে শুভেন্দুর দেহরক্ষীদের বিনা প্ররোচনায় হামলার ঘটনায় সেই উত্তেজনা আরো বাড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *