Breaking News

নামালে কাজু ব্যাবসায়ীদের সাংগঠনিক সভা

Post Views: website counter

কন্টাই কাজু অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে রবিবার সন্ধ্যায় কাঁথি ১ নম্বর ব্লকের ৪ নম্বর রাইপুর অঞ্চলের নামালে জে টি এম কাজু কারখানা প্রাঙ্গণে প্রস্তুতি মিটিং করা হয় কাজু ব্যবসায়ীদের নিয়ে ।

এই মিটিংয়ে ৭০০ জনের উপরে ব্যবসায়ী উপস্থিত ছিল বলে আয়োজকদের সুত্রে জানা গেছে । আরো জানা গেছে কন্টাই কাজু অ্যাসোসিয়েশনের চতুর্থ বার্ষিক সম্মেলনের দিনক্ষন,স্থান স্থির করার জন্যই এই প্রস্তুতি সভা ।

এ দিনের এই প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন কন্টাই কাজু অ্যাসোসিয়েশনের মুখ্য কর্মকর্তা সেক সাত্তার, সম্পাদক অংশুমান গিরি, সভাপতি মির্জা খলিল বেগ, সহ-সম্পাদক প্রকৃতি রঞ্জন গিরি, সহ-সভাপতি এজাবুল আলী খান, কোষাধক্ষ্য মির্জা রুকনুদ্দিন বেগ সহ অন্যান্যরা ।

জানা গেছে সভায় কাজু ব্যবসায়ীদের অভ্যন্তরীণ নানারকম বিষয় নিয়ে আলোচনা করা হয় । এই ব্যবসার উপরে নানা ভাবে ভাবে প্রায় ৪০ থেকে ৫০ হাজার শ্রমিক এর কর্মস্থান হয় । করোনা সংক্রমন পরবর্তী পরিস্থিতিতে কি ভাবে সেই পরিস্থিতিকে স্বাভাবিক রাখা যায় তা নিয়ে বিস্তারিত আলোচনা হয় ।

কন্টাই কাজু অ্যাসোসিয়েশনের মুখ্য কর্মকর্তা সেক সাত্তার জানিয়েছেন আমাদের কন্টাই কাজু অ্যাসোসিয়েশন কাজু শিল্পের বিকাশে বিভিন্ন পদক্ষেপ গ্রহনের পাশাপাশি সারাবছর সমাজকল্যাণমূলক কাজেও মানুষের পাশে থাকে ।আবার সংগঠনের সাথে জড়িত আমাদের সদস্য ব্যবসায়ীরাঅ যেরকম পারে মানুষের পাশে থাকার চেষ্টা করে । বর্তমান পরিস্থিতিতে কি ভাবে তা বজায় রাখা যায় এটাই আমাদের কাছে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। আজকের এই সভার সঞ্চালনা করেন মির্জা রুকনুদ্দিন বেগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *