Breaking News

উত্তরাখন্ডে নিখোঁজ মহিষাদলের তিন যুবকের বাড়িতে যুব তৃনমূলের সহ সভাপতি

Post Views: website counter

 

উত্তরাখণ্ডে ৠষিগঙ্গা বিদ্যুৎ প্রকল্পে প্রাকৃতিক বির্পযয়ে নিখোঁজ মহিষাদল বিধানসভা অন্তর্গত চক দ্বারিবেড়া গ্রামের বাসিন্দা সুদীপ গুড়িয়া এবং একই পরিবারের দুই ছেলে লালু জানা ও বুলা জানা ।নিখোঁজদের বাড়ি গিয়ে পরিবারের সদস্যদের সাথে দেখা করে তাঁদের পাশে থাকার আশ্বাস দিলেন যুব তৃনমূল কংগ্রেসের পূর্ব মেদিনীপুর জেলার সহ সভাপতি তথা হলদিয়া পৌরসভার কাউন্সিলার
সেক আজগর আলী।

উত্তরাখণ্ডের চামোলি জেলাতে রবিবার ভয়াবহ দুর্ঘটনার পর থেকে নিখোঁজ পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলের যুবক সুদীপ গুড়িয়া(২৭), লালু জানা(৩০), বুলু জানা(২৯)।উল্লেখ সুদীপের বাড়ি মহিষাদলের চক- দ্বারিবেড়িয়া গ্রামে এবং লালু ও বুলুর বাড়ি লক্ষ‍্যা গ্রামে। দুর্ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা কোনো রকম ভাবে এদের সাথে যোগাযোগ করে উঠতে পারেনি। তারা থাকতো উত্তরাখণ্ডের চামোলি জেলার তপোবন এলাকায়। নিখোঁজদের খোঁজে বর্তমানে উদ্বিগ্ন  পরিবার পরিজনেরা।

গত বছরের মার্চ মাসে উত্তরাখণ্ডের ঋষি গঙ্গা বিদ্যুৎ প্রকল্পে কাজে যান মহিষাদলের চক- দ্বারিবেরিয়া গ্রামের সুদীপ গুড়িয়া। তার সাথে যায় ঠিকাদার লালু জানা ও তার ভাই বুলু জানা। সুদীপ বাড়ির লোকজনেরা জানান দুর্ঘটনার আগে গত শনিবার রাতে পরিবারের সঙ্গে শেষ কথা হয় সুদীপের। একই ভাবে লালু ও বুলুর সাথেও শনিবার শেষ পরিবারের সঙ্গে কথা হয়।সোমবার মহিষাদল জুড়ে এই ঘটনা জানার পরে চাঞ্চল্য ছড়ায়।পরিবারের পক্ষ থেকে রবিবার মহিষদল জুড়ে চাঞ্চল্য ছড়ায়।

মঙ্গলবার এদের পরিবারের সাথে দেখা করে পূর্ব মেদিনীপুর জেলার যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সেক আজগর আলী জানিয়েছেন রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরাখন্ডে দুর্ঘটনার কবলে পড়া প্রত্যেকের পরিবারের পাশে আছে ।সরকারও উত্তরাখন্ডের সরকারের সাথে সব রকম যোগাযোগ রেখে খোঁজ খবর নিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *