Breaking News

কাঁথিতে শুভেন্দুর বাড়ির দোরগোড়ায় অভিষেকের জনসভা:উত্তেজনার পারদ চড়ছে

Post Views: website counter

রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বাড়ি থেকে মাত্র ১০০-১৫০ মিটার দুরে জনসভা করবেন রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় !

আগামী ৬ ফেব্রুয়ারী কাঁথি প্রভাত কুমার কলেজ মাঠে জনসভা করবেন তিনি ।স্বাভাবিক ভাবে অভিষেকের এই সভার কথা জানার পরেই কাঁথি শহর জুড়ে চর্চা শুরু হয়ে গেছে।

তৃনমূলের সাথে পাকাপাকি ভাবে বিচ্ছেদ ঘটিয়ে গত বছর ১৯ ডিসেম্বর মেদিনীপুরে সরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের সভায় বিজেপির পতাকা হাতে তুলে নেন রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।সেই সভা থেকেই মমতা ব্যানার্জীর ভাইপো সাংসদ অভিষেক ব্যানার্জীকে নাম না করে তোলাবাজ আক্রমন করেন শুভেন্দু ।

গত এক মাস ধরে বিভিন্ন সভায় এই অভিযোগ করেছেন শুভেন্দু । রবিবার কুলতলির সভা থেকে শুভেন্দু অধিকারীর নাম করে সেই অভিযোগের জবাব দিয়েছেন অভিষেক।এমনকি উল্টে সেই সভা থেকেই শুভেন্দু অধিকারীকে তোলাবাজ বলে অভিযোগ করেন অভিষেক।এর পর সেই সভার রেশ কাটতে না কাটতেই কাঁথিতে শুভেন্দু অধিকারীর বাড়ির থেকে ১০০-১৫০ মিটার দুরে কাঁথি কলেজ মাঠের সভাকে ঘিরে উত্তেজনার পারদ চড়ছে।

অভিষেক ব্যানার্জী কি বলেন তা নিয়ে চর্চার সাথে সাথেভ সেই সভায় শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী কিংবা ভাই দিব্যেন্দু অধিকারী উপস্থিত থাকবেন কিনা সেই নিয়েও জোর জল্পনা।উল্লেখ্য শুভেন্দু অধিকারীর ছোট ভাই সৌমেন্দু বিজেপিতে যোগ দিলেও কাঁথির সাংসদ শিশির অধিকারী ও তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী এখনও তৃনমূলেই আছেন ।

এদিকে অভিষেকের সভায় লক্ষাধিক তৃনমূল কর্মী সমর্থক জনসভায় যোগ দেবে বলে দাবি পূর্ব মেদিনীপুর জেলা তৃনমূল কংগ্রেসের।সেই কর্মসূচীকে সফল করতে এ দিন প্রস্তাবিত জনসভার মাঠ পরিদর্শনে যান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুপ্রকাশ গিরি, জেলা তৃণমূল কংগ্রেসের কো অর্ডিনেটার মামুদ হোসেন, জেলা তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সভাপতি সেক আনোয়ার উদ্দিন, জেলা তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের নেতা আবদুল রহমান মণি প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *