Breaking News

ভিক্টোরিয়া মেমোরিয়াল কান্ডের প্রতিবাদে জেলা জুড়ে তৃনমূলের কর্মসূচী

Post Views: website counter

 

কোলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজী সুভাষ চন্দ্র বসুর জন্মদিন পালনের কেন্দ্রীয় সরকারের অনুষ্ঠানে রাজ্যের মুখ্যমন্ত্রীকে আমন্ত্রিত করে অপমানিত করার বিরুদ্ধে পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের আহ্বানে রবিবার রস্তে তমলুক শহরে ধিক্কার মিছিল সংগঠিত করা হয়।এই কর্মসূচীতে নেতৃত্ব দেন দলের জেলা সভাপতি ডঃ সৌমেন মহাপাত্র,অর্ধেন্দু মাইতি, মামুদ হোসেন, সেক সুপিয়ান, দেবপ্রসাদ মন্ডল, গৌরমোহন দাস ঠাকুর, কাজল বর্মন, তাপস মাইতি, পার্থ প্রতিম মাইতি, চঞ্চল খাঁড়া প্রমুখ।

জেলা সভাপতি ডঃ সৌমেন মহাপাত্র আগামী বিকাল ২ টায় সমস্ত ব্লক ও পৌরসভা এলাকায় ভিক্টোরিয়া কাণ্ডের প্রতিবাদ ধিক্কার মিছিল সংগঠিত করার সিদ্ধান্ত ঘোষণা করেন। সেই সাথে পটাশপুর-২ ব্লকের অপসারিত সহঃ সভাপতি অপরেশ সাঁতরার আবেদনের ভিত্তিতে দলে পুনর্বহাল করে সহঃ সভাপতি পদে রাখা হয়েছে। জেলা তৃণমূল কংগ্রেসের কো অর্ডিনেটার মামুদ হোসেন বলেন জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভিক্টোরিয়া কান্ডের মাধ্যমে অপমান রাজ্যের মানুষ মেনে নেবেন না।ইভিএম মেশিনের মাধ্যমে বিজেপি সমুচিত জবাব পাবে।

এদিকে পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির গুরুত্বপূর্ণ সভা রবিবার রাতে মানিকতলা মোড়ে দলীয় কার্যালয়ে আয়োজিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মন্ত্রী ডঃ সৌমেন মহাপাত্র।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিধায়ক তথা জেলা কো অর্ডিনেটার অর্ধেন্দু মাইতি, সহকারী সভাধিপতি কো অর্ডিনেটার সেক সুপিয়ান, প্রাক্তন সহকারী সভাধিপতি কো অর্ডিনেটার মামুদ হোসেন, দেবপ্রসাদ মন্ডল, গৌরমোহন দাস ঠাকুর সহ তাপস মাইতি,কাজল বর্মন,পার্থসারথি মাইতি প্রমুখ মুখপাত্র বৃন্দ।জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ডঃ সৌমেন মহাপাত্র জানান সংশ্লিষ্ট বিধানসভার দায়িত্ব প্রাপ্ত কো অর্ডিনেটার গণ নিজ নিজ ব্লক,অঞ্চল ও বুথ স্তরে নির্বাচনী কমিটি ও সাংগঠনিক কাঠামো মজবুত করার কাজ করবেন।

যে সমস্ত কর্মাধ্যক্ষ ও কর্মকর্তা গন দলবিরোধী কাজের সাথে যুক্ত তাঁদের বিরুদ্ধে অনাস্থা এনে পদ থেকে অপসারণ করা হবে।তমলুক-ঘাটাল সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাঙ্ক,তমলুক কার্ড ব্যাঙ্ক সহ জেলার যে সমস্ত কার্ড ব্যাঙ্ক,আরবান ব্যাঙ্ক ও সেন্ট্রাল কো অপারেটিভ ব্যঙ্কের কর্মকর্তা দলত্যাগ করেছেন তাঁদের বিরুদ্ধে অনাস্থা আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *