Breaking News

নন্দীগ্রামে টেঙ্গুয়া মোড়ে তৃনমূলের সন্ত্রাসের প্রতিবাদে পথ অবরোধ

Post Views: website counter

 

নন্দীগ্রাম এর টেঙ্গুয়াতে রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করলো বিজেপি কর্মী সমর্থকেরা।দিনের পর দিন কর্মীদের ওপর হামলার প্রতিবাদে এই বিক্ষোভ। অভিযোগ গতকাল রাতে নন্দীগ্রাম মহম্মদপুর এ বিজেপি কর্মীদের ওপর হামলা চালায় তৃণমূলের একদল দুষ্কৃতী। তার আগেও প্রায় প্রত্যেক দিন হামলার ঘটনা ঘটে চলেছে।

কোনো ঘটনাতেই পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি বা মূল অভিযুক্তদের কাউকে গ্রেপ্তার করেনি বলে অভিযোগ বিজেপির। তাই আজ বিজেপি কর্মী সমর্থকরা টেঙ্গুয়া মোড় অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন রাস্তায় টায়ার জ্বালিয়ে। ঘটনাস্থলে পৌঁছেছে নন্দীগ্রাম থানার বিশাল পুলিশ বাহিনী।

বিজেপির অভিযোগ গত ১৮ তারিখ তৃনমূল নেত্রী মমতা ব্যানার্জীর সভার কয়েক দিন আগে থেকে এই ভাবে মাঝে মধ্যেই শাসক দল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালাছে।

রবিবার রাতেও একই ঘটনা ঘটেছে।এই হামলার জেরে আহত হয়েছে ২ জন সক্রিয় বিজেপি কর্মী। অভিযোগ আজ আচমকা বিজেপি কর্মীদের দোকান ও বাড়িতে হামলা , ভাঙচুর চালানো হয়।হামলাকারীরা কর্মী ও তাদের পরিবারের সদস্যদের মারধর করে।এই হামলায়  গুরুত্বর আহত হয়েছে সক্রিয় ২ জন বিজেপি কর্মী। আহতদের প্রথমে রেয়াপাড়া গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয় ও পরে একজন কে তমলুকে জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

বিজেপির নন্দীগ্রাম – ১ পূর্ব মন্ডলের সাধারন সম্পাদক ভূপাল চন্দ্র দাস জানিয়েছেন রবিবার রাতে তার বাড়িতেও হামলার ঘটনা ঘটেছে।তৃনমূল সন্ত্রাসের পরিবেশ তৈরীর প্রচেষ্টা চালাচ্ছে।তৃনমূল অবশ্য হামলার দায় অস্বীকার করেছে।উল্টে একে বিজেপির গোষ্ঠী কোন্দল বলে দাবি করেছেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *