Breaking News

নেতাজি সুভাষচন্দ্রের জন্মদিনে জাতীয় ছুটি ঘোষণার দাবি ইদ্রিস আলীর

Post Views: website counter

 

নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মদিন উপলক্ষে হাওড়া জেলার উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের ভক্তার মোড়ে এক জনসভা হয় ।

প্রধান অতিথির ভাষণে উলুবেরিয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলী বলেন ,”নেতাজী সুভাষচন্দ্র বসুর জন্মদিন জাতীয় ছুটি হিসেবে ঘোষণা না করে নরেন্দ্র মোদীজি প্রমাণ করলেন তিনি বাঙালি বিরোধী ।”

তিনি আরো বলেন আজ উলুবেরিয়া পূর্ব বিধানসভা কেন্দ্র সহ পশ্চিমবঙ্গে মহা উৎসব চলছে। নেতাজি সুভাষচন্দ্র বসু ছিলেন সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতীক। তিনি একজন বিশ্ব স্মরণীয় নেতা এবং দেশপ্রেমিক । ভারতবর্ষকে স্বাধীন করতে ইংরেজের বিরুদ্ধে তাঁর লড়াই ভারতবর্ষের মানুষ কোনদিন ভুলবে না ।

বিধায়ক ইদ্রিস আলী আরো বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কলকাতায় এসেছেন, নেতাজি সুভাষচন্দ্র বসুর প্রতি শ্রদ্ধা জানাতে এটা তার অভিনয়।বাংলার প্রতি বঞ্চনা করে তিনি পশ্চিমবঙ্গবাসীর অবমাননা করেছেন।কৃষক বিরোধী প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সততার প্রতীক পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি যেভাবে মানুষকে জাগ্রত করছেন তাতে তিনি শুধু বাংলার গর্ব নন, ভারতবর্ষের গর্ব।

মমতা ব্যানার্জির নাম ইতিহাসে লেখা থাকবে। হাওড়া জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক শেখ মোস্তাক এর উদ্যোগে এই সভায় জাতীয় পতাকা উত্তোলন করেন বিধায়ক ইদ্রিস আলী। দলীয় পতাকা উত্তোলন করেন শেখ মোস্তাক।

নেতাজির প্রতিকৃতিতে মাল্যদান করেন করে শ্রদ্ধা নিবেদন করেন তৃণমূল কংগ্রেস নেতা শেখ শাহনাওয়াজ, শেখ মোস্তাক মুল্লা পল্টু, শেখ রিয়াজ প্রমূখ। দুঃস্থ ব্যক্তিদের হাতে কম্বল তুলে দেন উলুবেরিয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *