Breaking News

নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর প্রাপ্ত ভোট ৫০ হাজার হবেনা:সুপ্রকাশ গিরি

Post Views: website counter

 

আরে মমতা ব্যানার্জীকে ৫০ হাজার ভোটে হারানো তো অনেক দূর,নন্দীগ্রামে দাঁড়ালে আপনার প্রাপ্ত ভোটের সংখ্যা ৫০ হাজার পেরোবেনা।শুভেন্দু বাবু আপনার ক্ষমতা থাকলে নন্দীগ্রামে মমতা ব্যানার্জীর বিরুদ্ধে প্রার্থী হয়ে দেখান।রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে এই ভাষাতেই চ্যালেঞ্জ ছুঁড়লেন সুপ্রকাশ গিরি ।গত ১৮ তারিখ নন্দীগ্রামে দাঁড়িয়ে যুব তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি এই নেতাকে সামনে দাঁড়করিয়ে মমতাও শুভেন্দু অধিকারীর নাম না নিয়ে বলেছিলেন আগে তো সুপ্রকাশের বিরুদ্ধে লড়ে দেখাক!

শনিবার পাঁশকুড়ার আটবাটিতে এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রামনগরের বিধায়ক অখিল গিরির ছেলে তথা জেলা যুব তৃনমুল সভাপতি সুপ্রকাশ গিরি ।সেখানেই সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন ক্ষমতা থাকলে নন্দীগ্রামে মমতা ব্যানার্জির বিরুদ্ধে প্রার্থী হয়ে দেখাক শুভেন্দু অধিকারী।মমতাকে হারানো তো দূর,তাঁকেই ৫০০০০ ভোটের মধ্যে আটকে রাখবো আমরা যুবরা!
উল্লেখ্য গত ১৮ তারিখ নন্দীগ্রামে দলীয় সভায় যোগ দিয়ে এই বিধানসভা কেন্দ্রে আসন্ন বিধানসভা নির্বাচনে প্রার্থী হওয়ার কথা ঘোষনা করেন মমতা ব্যানার্জী।তাঁর এই ঘোষনার পর থেকেই সরগরম রাজ্য রাজনীতি।

এ দিন কলকাতার রাসবিহারীতে দলের এক কর্মসূচী থেকে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ঘোষনা করেন মমতা ব্যানার্জী নন্দীগ্রামে প্রার্থী হলে তাঁকে ৫০ হাজার ভোটে পরাজিত করবেন। এর পরের দিন খেজুরী এবং গতকাল দিঘায় বিজেপির কর্মসূচী থেকে ফের একই কথা ঘোষনা করেছিলেন শুভেন্দু অধিকারী।

রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী বিজেপি নেতা শুভেন্দু অধিকারী তার ঘোষনার প্রসঙ্গে চ্যালেঞ্জ জানানোর পাশাপাশি শুক্রবার দিঘায় বিজেপির কর্মসূচীতে যোগ দিয়ে সৈকত শহরে কোন উন্নয়ন হয়নি বলে শুভেন্দুর করা মন্তব্যের প্রসংগে এক প্রশ্নের উত্তরে শুভেন্দু অধিকারীকে তীব্র ভাষায় আক্রমন করেন সুপ্রকাশ।

তিনি বলেন মমতা ব্যানার্জী রাজ্যের মুখ্যমন্ত্রীর চেয়ারে বসার পরে সৈকত শহর দিঘার আমুল পরিবর্তন হয়েছে।পরিকাঠামো উন্নয়ন ও সৌন্দর্যায়নে ব্যাপক কাজ হয়েছে।বছরে কম করে ৪০০ কোটি টাকা করে বরাদ্দ করেছেন মমতা ব্যানার্জী।এর পরেই শুভেন্দু বাবুকে আক্রমন করে বলেন দিঘার উন্নয়ন পর্ষদের চার বছর ধরে চেয়ারম্যান ছিলেন শিশির অধিকারী।তাই দিঘার যদি উন্নয়ন না হয় তার জন্যে মমতা ব্যানার্জী নয়,তবে শুভেন্দু অধিকারীর বাবা শিশির বাবু দায়ি।