Breaking News

নেতাজীর জন্ম দিবসেও পতাকা হাতে বিজেপি,কটাক্ষ সুপ্রকাশ গিরির

Post Views: website counter

কিছু লোক তাদের দলীয় পতাকা আর ধর্মীয় স্লোগান তুলে নেতাজীর জন্মদিন পালন করছে।যারা নেতাজীকে জানেনা, তাঁর আদর্শকে জানেনা তাদের পক্ষে এমন কান্ড না ঘটানোই অস্বাভাবিক ছিলো ।কোলাঘাটে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমন  কান্ড ঘটানোর কারনে  নাম না নিয়ে  বিজেপির সমালোচনা করে   একথা বলেন যুব তৃনমূল নেতা সুপ্রকাশ গিরি ।

পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ব্লক যুব তৃনমূল কংগ্রেসের উদ্যোগে শনিবার সুভাষ চন্দ্র বসুর ১২৫ তম জন্মদিবস পালন করা হলো যথাযোগ্য মর্যাদায়।

এ দিন নেতাজীর জন্মজয়ন্তী উপলক্ষে নেতাজীর প্রতিকৃতিতে মাল্যদান সহ ১২.১৫ মিনিটে মূখ্যমন্ত্রীর কথামতো শাঁখ বাজিয়ে নেতাজীর জন্মদিনটি স্মরন করা হয় । এছাড়া এদিন রক্তদান শিবিরের আয়োজন করা হয় । এ দিন ১০০ জন রক্তদাতা রক্তদান করেন । এ দিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি সুপ্রকাশ গিরি, যুব ব্লক সভাপতি অসিম মাজি,প্রাক্তন বিধায়ক বিপ্লব রায়চৌধুরী সহ স্থানীয় তৃনমূল নেতৃত্ব।

যুব তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি নেতা সুপ্রকাশ গিরি বলেন আমরা গর্ব অনুভব করি নেতাজী সুভাষ চন্দ্র বসু,রবীন্দ্রনাথ ঠাকুরের ভুমিতে জন্মাতে পেরে ।এনাদের আদর্শকে সামনে রেখে বড় হতে পেরে ।আর এই বাংলার কিছু মানুষ কয়েক জন বহিরাগতের প্ররোচনায় পড়ে সেই আদর্শকে ভুলে গিয়ে ক্ষমতার লোভে বাংলাতে সাম্প্রদায়িকতার বীজ বপন করছে।তাঁরা নেতাজীর জন্মদিনও দলীয় পতাকা নিয়ে উদযাপনে করছে ! বলেন নেতাজীকে প্রকৃত জানলে এই দল আর তার নেতারা এমন কান্ড ঘটাতো না বলে দাবি সুপ্রকাশের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *