Breaking News

ছেঁড়া চটি পরা আর পোড়া বিড়ি খাওয়া নেতারা এখন কোটিপতি:শুভেন্দু

Post Views: website counter

“স্থানীয় কিছু তৃণমূল নেতাকে চিনি, যারা আগে ছেঁড়া চটি পরে ঘুরতো আর পোড়া বিড়ি খেত, এখন কেউ ৫০ কোটি বা কেউ ১০০ কোটির মালিক।” শুক্রবার পূর্ব মেদিনীপুর জেলার সৈকত শহর দিঘায় বিজেপির সভা থেকে এভাবেই নিজের পুরানো দল ও তার নেতাদের তীব্র আক্রমন করলেন রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।একই সাথে নন্দীগ্রামে মমতা ব্যানার্জী প্রার্থী হলে তাঁর পরাজয় নিশ্চিত বলে জানিয়ে দিয়েছেন শুভেন্দু অধিকারী।

নতুন দিঘা থেকে পুরানো দিঘা পর্যন্ত রোড শো করেন। সঙ্গে ছিলেন জয়প্রকাশ মজুমদার, জেলা সভাপতি অনুপ চক্রবর্তী, স্বদেশ নায়েক-সহ অন্যান্যরা। রোড শো শেষে একটি সভা হয়। সেখান থেকেই চ্যালে়ঞ্জ ছুঁড়ে বলেন, “মমতা বলেছেন উনি নন্দীগ্রাম থেকে দাঁড়াবেন, যদি তাই হয় আমিই ওনাকে হারাব।”

এরপরই তৃণমূল নেতাদের আক্রমণ করে বলেন, “এক শ্রেণির তৃণমূল নেতারা দিঘাকে ত্রাসের নগরীতে পরিণত করেছে। এসব চলবে না।” তৃনমূলকে কটাক্ষ করে বলেন “যারা আগে ছেঁড়া চটি পরে ঘুরতো আর পোড়া বিড়ি খেত, তাদের এখন কেউ ৫০ কোটি বা কেউ ১০০ কোটির মালিক। এখন তৃণমূলে প্রতিদিন মন্ত্রীরা পদত্যাগ করছে। ভোটাররা তো আগেই পালিয়েছে।”

রাজীব বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিত্ব ত্যাগ নিয়ে তিনি বলেন, “তৃণমূল একটা কোম্পানিতে পরিণত হয়েছে। যার আত্মসম্মান রয়েছে তাঁর পক্ষে ওখানে থেকে কাজ করা সম্ভব নয়। কেউই চায় না কর্মচারীর মতো রাজনীতি করতে।”তবে রাজ্যের প্রাক্তন বন মন্ত্রী রাজীব ব্যানার্জী বিজেপিতে যোগ দেবেন কিনা সেই নিয়ে কিছু বললেন নি শুভেন্দু ।

আসন্ন বিধানসভা নির্বাচনে ভালো ফলের লকঢ্যে জেলা জুড়ে শুভেন্দু অধিকারী লাগাতার সভা ,মিছিলের কর্মসূচী গ্রহন করেছেন। সেই পরিকল্পনার অঙ্গ হিসাবে আগামী ২৬ জানুয়ারিও ভগবানপুরে ফের বড় ধরনের সভা করবেন শুভেন্দু অধিকারী।সেই কর্মসূচীতে তিনি তিনি ছাড়াও সাংসদ লকেট চ্যাটার্জী সহ রাজ্য ও জেলার একাধিক নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *