Breaking News

সম্প্রীতি রক্ষায় রঘুরামপুরে বঙ্গধ্বনী ক্রিকেট প্রতিযোগিতা

Post Views: website counter

রাজ্যের মা-মাটি-মানুষের সরকারে জনমুখী প্রকল্পের উপযোগিতা ও সুফলের বার্তা এলাকার ঘরে ঘরে সফলভাবে পৌঁছে দিতে পূর্ব মেদিনীপুর জেলার দেশপ্রাণ ব্লকের বসন্তিয়া রেড সান ক্লাব ও বসন্তিয়া স্পোর্টিং ক্লাবের যৌথ উদ্যোগে আজ কাঁথির রঘুরামপুরে পলিটেকনিক কলেজ মাঠে এক দিবসীয় দিন ও রাতের বঙ্গধ্বনি কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হল ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন সহকারী সভাধিপতি তথা প্রাক্তন প্রধান শিক্ষক মামুদ হোসেন,দেশপ্রাণ পঞ্চায়েত সমিতির সহঃ সভাপতি তরুণ জানা, জেলা পরিষদ সদস্য উত্তম বারিক, কাঁথি-১ পঞ্চায়েত সমিতির সভাপতি প্রদীপ গায়েন, জেলা পরিষদের অধ্যক্ষ সন্দীপন বেরা ,বিশিষ্ট সমাজসেবী আবদুর রসিদ,তপন সামন্ত মুকুল মাইতি প্রমুখ নেতৃবৃন্দ ।

সকলকে স্বাগত জানান বসন্তিয়া রেড সান ক্লাবের সম্পাদক আবদুল কাদের খাঁন । সকলকে ধন্যবাদ জানান বসন্তিয়া স্পোর্টিং ক্লাবের সম্পাদক আনোয়ার আলি খাঁন ।

প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন বলেন জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষিত বঙ্গধ্বনি কর্মসূচীর মাধ্যমে মা-মাটি-মানুষের সরকারে জনমুখী প্রকল্পের উপযোগিতা ও সুফলের বার্তা বাংলার ঘরে ঘরে সফলভাবে পৌঁছে দেওয়া হয়েছে । বলেন সম্প্রতি কিছু মানুষ এলাকায় পরিকল্পিত ভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চেষ্টা চালাচ্ছে । এই বঙ্গধ্বনি কাপ ক্রিকেট টুর্নামেন্টের মাধ্যমে শান্তি , সম্প্রীতি ও উন্নয়নের জয়যাত্রার ধ্বনি সকলের কাছে পৌঁছে যাবে এই আশা প্রকাশ করেন মামুদ হোসেন ।

তরুণ জানা দেশপ্রাণ ব্লকে সম্প্রতি, সৌহার্দ্য ও সহাবস্থানের পরিমন্ডল অক্ষুণ্ণ রাখার আহ্বান জানান । আয়োজকেরা জানিয়েছেন প্রতিযোগিতায় ১২টি দল অংশ গ্রহন করেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *