Breaking News

“হাজ টেক হোম কামিং” সিনেমার সাংবাদিক সম্মেলন

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

সৌম্যজিত মজুমদার ছোটো থেকেই নাটক করেন। বহু বছর থিয়েটার এর সাথে যুক্ত আছেন। দেশ বিদেশে ঘুরেছেন, নাটক নিয়ে পড়াশুনো র পাশাপাশি নাটক পরিচালনা সবই করে চলেছেন। আর রয়েছে অভিনয়ের নেশা। একটা স্বপ্ন ছিলো তার সিনেমা পরিচালনা করার। এইবার তার সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। আর কিছুদিন বাদে মুক্তি পাবে সৌম্যজিত মজুমদারের ছবি ” হাজ টেক হোম কামিং ” (#Home coming) এই নামে ।

বাইপাশের ধারে এক হোটেলের রেস্তোরায় এক সাংবাদিক সন্মেলনে পরিচালক সৌম্যজিত জানালেন এই ছবি হবে আন্তর্জাতিক মানের। তার কারণ বাংলায় হলেও বাংলা, হিন্দি, ইংরেজি ভাষায় ছবি টা হচ্ছে, নানা ফেস্টিভ্যাল এ যাবার ভাবনা রয়েছে, ছবি র শুটিং শেষ। এখন সম্পাদনা হবে। তার পর পোস্ট প্রোডাকশন, আর তারপর ওটিপি প্লাটফর্মে ও হলে ও রিলিজ হবে। তবে মার্কেটের অবস্থা বুজে ব্যাবস্থা। এই ছবি তে যারা অভিনয় করেছেন প্রায় সকলেই যুবক যুবতী,এনাড়া সকলেই থিয়েটারের মানুষ। মঞ্চে দাপিয়ে অভিনয় করেন।

অভিনয় করেছেন সায়নী গুপ্ত, হোসেন দালাল, তুষার পান্ডে, সোহম মজুমদার, প্লাবিতা ঠাকুর, তুহিনা দাস, পূজারিণী ঘোষ, সায়ন ঘোষ, সৌরভ শুভ্র দাস, শ্রেয়া ভট্টাচার্য, অপ্রতিম চ্যাটার্জী, প্রিয়াঙ্কা মন্ডল সহ আরো অনেকে। ছবিটি প্রযোজনা করেছেন সমীরণ চন্দ্র ও চন্দ্রিমা চন্দ্র। গান, নাচ, প্রেম সব ই আছে এই ছবিতে।কলকাতা ও টিটাগর এ শুটিং হয়েছে।

গত বছর কিছুদিন শুটিং হবার পর রাসবিহারী এভিনিউ তে ছবির শেষ শুটিং ছিল , সৌম্যজিত মজুমদার নিজেই এই ছবির গল্প লিখেছেন, পুরো ছবিটা রাত্রে শুটিং হয়েছে, কারণ দুর্গা পুজোর নবমীর রাতের একটি ঘটনা কে কেন্দ্র করে এই ছবির কাহিনী নির্মিত হয়েছে। এখন শুধু অপেক্ষা কবে এই সিনেমা মুক্তি পায় সেটাই দেখার। ছবির সাংবাদিক সন্মেলনে সকল কলাকুশলী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *