Breaking News

নন্দীগ্রামে কৃষি আইনের বিরুদ্ধে সোচ্চার কংগ্রেস

Post Views: website counter

তৃনমূলের পর এবার কংগ্রেস নন্দীগ্রাম বাজারে পথ সভা করে এলাকার প্রাক্তন বিধায়ক বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমন করলো !

কেন্দ্রের বিজেপি সরকারের কৃষি আইনের বিরুদ্ধে পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম বাজারে বৃহস্পতিবার বিকালে নন্দীগ্রাম ১ নং ব্লক কংগ্রেস কমিটির উদ্যোগে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয় ।সেই সভায় কেন্দ্রের কৃষি আইনের প্রতিলিপি পোড়ানো হয় ।এই সভায় কেন্দ্রের বিজেপি সরকারের পাশাপাশি এলাকার প্রাক্তন বিধায়ক বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকেও তীব্র আক্রমন করেন কংগ্রেস নেতারা।

ময়নার প্রাক্তন বিধায়ক তথা পূর্ব মেদিনীপুর জেলা কংগ্রেসের প্রাক্তন জেলা সভাপতি মানিক ভৌমিক, কংগ্রেসের রাজ্য স্তরের কৃষক নেতা মিলন প্রধান সহ অন্যান্য কংগ্রেস নেতৃত্বরা ছিলেন ।

এই সভায় নিজেদের ভাষনে কংগ্রেস নেতারা বিজেপিকে তীব্র আক্রন করেন ।এই আক্রমন থেকে বাদ যায়নি এলাকার প্রাক্তন বিধায়ক বিজেপি নেতা শুভেন্দু অধিকারও।

কংগ্রেসের নেতা মিলন প্রধান বলেন তৃনমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী নন্দীগ্রাম থেকে নির্বাচন লড়ার কথা বলেছেন ।সত্যি সত্যি তিনি নন্দীগ্রামে লড়াই করলে আমরা আনন্দিত হবভ।কারন এই বিধানসভা থেকে মুখ্যমন্ত্রী পাবে রাজ্য।এর পাশাপাশি এলাকার প্রাক্তন বিধায়ক বিজেপি শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমন করেন এই কংগ্রেস নেতা।বলেন গত পঞ্চায়েত নির্বাচনে তাঁর নেতৃত্বে এলাকায় সন্ত্রাস চালিয়েছিলো তৃনমূল।বিরোধী দল প্রার্থী দিতে পারেনিকংগ্রেস,সিপিএমের মত বিজেপি নেতা নেত্রীরাও প্রার্থী হয়ে শুভেন্দু অধিকারীর নেতৃত্বে তৃনমূলের দুষ্কৃতীদের সন্ত্রাসের শিকার হয়েছে।আর সেই শুভেন্দু বাবু বিজেপিতে গিয়ে সাধু সাজছেন।

একা মিলন বাবু নয়,সভায় উপস্থিত অন্যান্য কংগ্রেস নেতারাও শুভেন্দু অধিকারী সহ বিজেপিকে তীব্র ভাষায় আক্রমন করেন ।তাঁরা হুমকী দিয়েছেন কৃষি আইন বাতিল না হলে বৃহত্তর আন্দোলন হবে ।একই সাথে নন্দীগ্রাম সহ সারা রাজ্যে বিজেপির মত সাম্প্রদায়িক দলকে বাড়তে না দেওয়ার হুশিয়ারি দিয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *