Breaking News

শুভেন্দু গড়ে নন্দীগ্রাম কায়দায় আন্দোলন বিজেপির

Post Views: website counter

নন্দীগ্রামের কায়দায় এবার কাঁথিতেও রাস্তায় গাছের গুঁড়ি ফেলে আন্দোলন শুরু করলো প্রতিবাদীরা!

মঙ্গলবার এর পরে বুধবার সকাল থেকে ফ্লাগ ফেস্টুন ছেঁড়াকে কেন্দ্র করে আবার সরগরম দেশপ্রাণ ব্লকের মুকুন্দপুর সংলগ্ন বাইজাপুর।
মঙ্গলবার রাত্রে বিজেপি সমর্থক ও স্থানীয় নেতৃত্ব কাঁথি থানার আইসির কাছে বিক্ষোভ দেখায়।তাঁদের অভিযোগ কাঁথি থানার পুলিশ তৃনমুল আশ্রিত দুষ্কৃতীদের আড়াল করার চেষ্টা করছে।এর প্রতিবাদে কাঁথি রসলপুর রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকেরা।

বিজেপির অভিযোগ এই পথ অবরোধ কর্মসূচির পরে পুলিশের ব্যাবস্থা গ্রহনের আশ্বাস পেয়ে বাড়ি ফেরার সময় ফের মুকুন্দপুরের বিভিন্ন জায়গায় বিজেপির ফ্লাগ ফেস্টুন ছেঁড়া হয়েছে! এমনকি এর প্রতিবাদ করায় বিজেপি কর্মীদের আঘাত করা হয়েছে। তারই প্রতিবাদে আজ সকালে দেশপ্রান ব্লকের বাইজাপুর স্ট্যান্ডে গাছের গুড়ি ফেলে,দলীয় পতাকা লাগিয়ে পথ অবরোধ করলো ।

এই কর্মসূচীতে নেতৃত্ব দেন বিজেপির মন্ডল সভাপতি সৌরভ মাইতি, সহ-সভাপতি মধুসূদন দাস, আইটি সঞ্জীব পাত্র সহ অন্যান্য নেতৃত্বরা।

তৃনমূল অবশ্য তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে।শাসক দলের নেতারা দাবিনকরেছেন সিপিআইএম -এর সাবেক হার্মাদ এবং দাদার অনুগামী তোলাবাজরা এখন বিজেপি র দখল নিয়েছে।তৃনমূল নেতা মামুদ হোসেন বলেন আদি বিজেপি সমর্থকরা এখন নব্য বিজেপির কাছে ব্রাত্য হয়ে কোনঠাসা হয়ে পড়েছেন।আদি- নব্য বিজেপির গোষ্ঠী কোন্দলে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ছে। নিজরাই পতাকা ছিঁড়ে ও মারামারি করে দোষ চাপাচ্ছে তৃণমূল কংগ্রেসের উপর ।আর পথ অবরোধ করে জনজীবনে বিপর্যয় নামিয়ে আনছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *