Breaking News

মমতা রাজনৈতিকভাবে হতাশাগ্রস্ত,প্রাক্তন লেটারপ্যাড তৈরী রাখুন:শুভেন্দু

Post Views: website counter

“মমতা রাজনৈতিকভাবে হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন। গত পাঁচ বছরে নন্দীগ্রামের কথা মনে পড়েনি। মাননীয়া আপনি আর যাই করুন না কেন প্রাক্তন মুখ্যমন্ত্রীর লেটার হেড ছাপিয়ে রাখবেন, কাজে লাগবে।” গতকাল নন্দীগ্রামে মমতার সভার জবাব দিতেই খেজুরিতে মঙ্গলবারের পাল্টা সভা থেকে এই ভাবেই তৃনমূল নেত্রীকে আক্রমন করেন শুভেন্দু অধিকারী।

সেই সাথে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে  চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন দু’জায়গায় নয়, আপনাকে নন্দীগ্রাম থেকেই লড়তে হবে।

হেঁড়িয়ার সভার আগে খেজুরির বিভিন্ন এলাকা সহ কাঁথি,রামনগর প্রমুখ এলাকায় বিজেপি কর্মীদের উপর তৃনমূলের হামলা চালানোর অভিযোগ তুলে রাজ্য পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলে শুভেন্দু বলেন, “খেজুরিতে কর্মীরা মার খেয়েছে, পুলিশ তখন ব্যস্ত ছিল মাননীয়াকে পুরুলিয়ায় পৌঁছতে।”মঙ্গলবার বিজেপির খেজুরির সভায় শুভেন্দুর পাশাপাশি ছিলেন বাবুল সুপ্রিয় ও লকেট চট্টোপাধ্যায় সহ ছিলেন বিজেপির স্থানীয় নেতৃত্বও।

কটাক্ষ করে শুভেন্দু বলেছেন উনি সিঙ্গুরের ইতিহাস লিখেছেন। তার একটা অংশ পাঠ্য বইয়েও রয়েছে। কিন্তু সেখানে নন্দীগ্রামের জন্য এক লাইনও নেই। উনি আসলে নন্দীগ্রামকে ভুলে গিয়েছেন। আমি সিঙ্গুরকে ছোট করতে চাই না। কারণ সিঙ্গুরে শুকনো ঘাসফুলকে সরিয়ে পদ্ম ফুটিয়েছেন লকেট চট্টোপাধ্যায়।’’ শুভেন্দু বলেন, ‘‘ভবানীপুর-নন্দীগ্রাম বড়় বোন, মেজো বোন, যাই হোক, দু’জায়গায় দাঁড়াতে দেব না আপনাকে। নন্দীগ্রামেই দাঁড়াতে হবে।” এর পরেই মমতা ব্যানার্জীকে প্রশ্ন করেছেন নন্দীগ্রামে কার ভরসায় নন্দীগ্রামে দাঁড়াবেন?৬২ হাজারের! বিপক্ষে থাকা ২ লক্ষ ১৩ হাজার আপনাকে হারিয়ে দেবে! আমফানের টাকা চোর,করোনার টিকা চোর।আপনি প্রাক্তন মুখ্যমন্ত্রী আর বিধায়কের লেটারপ্যাড তৈরি রাখুন।’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *