Breaking News

নন্দীগ্রামে মমতা ব্যানার্জীর প্রচারে দেওয়াল লেখন

Post Views: website counter

 

প্রার্থী হিসাবে নাম ঘোষনার ২৪ ঘন্টার মধ্যেই পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামে মমতা ব্যানার্জীর সমর্থনে দেওয়াল লেখনের কাজ শুরু করে দিলো তৃনমূল কর্মীরা।তেখালীতে জনসভার মঞ্চ থেকে সোমবার আসন্ন বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা করেন মমতা।

রাজনৈতিক মহলের দাবি আসন্ন বিধানসভা নির্বাচনের আগে নিজেকে নন্দীগ্রামের প্রার্থী ঘোষনা করে মাস্টার স্ট্রোক দিয়েছেন মমতা ব্যানার্জী।তবে রাতে কলকাতার রাসবিহারীতে বিজেপির সভা থেকে শুভেন্দু অধিকারী চ্যালেঞ্জ জানিয়ে বলেন নন্দীগ্রামে ৫০ হাজার ভোটে মমতা ব্যানার্জীকে পরাজিত করবেন।আর তা না পারলে রাজনীতি ছাড়বেন তিনি ।

শুভেন্দু অধিকারীর সেই হুশিয়ারিকে গুরুত্ব না দিয়েই মঙ্গলবার সকাল থেকেই মমতার নামে দেওয়াল লিখন শুরু করলেন তৃণমূল কর্মী ও সমর্থকরা। নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের অন্তর্গত কেন্দ্রমারি অঞ্চলের হোসেনপুর এলাকায় তৃণমূল কর্মী সমর্থকরা ইতিমধ্যেই শুরু করে দিয়েছে দেওয়াল লিখনের কাজ।

স্থানীয় তৃণমূল কর্মী শামিম আক্তার বলেন, সোমবার মুখ্যমন্ত্রী নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা করার পর থেকেই আমরা দেওয়াল লিখন শুরু করে দিয়েছি, মমতাকে লক্ষাধিক ভোটে জেতানোর জন্য যা যা করণীয় সেই সব কর্মসূচি আমরা পালন করব। পাশাপাশি তিনি আরো বলেন নন্দীগ্রাম তৃণমূলের আছে এবং তৃণমূলের থাকবে। বলেন মমতা ব্যানার্জী নন্দীগ্রামের প্রার্থী হওয়ায় তাঁরা লহুশী।তাই মঙ্গলবার থেকেই জোর কদমে দেওয়াল লিখনের কাজ শুরু করে দিয়েছেন।

গত ২০০৯ সালের বিধানসভা উপনির্বাচনের সময় থেকেই নন্দীগ্রাম তৃনমূলের দখলে।২০০৯ সালের উপনির্বাচনে এবং ২০১১ সালের নির্বাচনে ফিরোজা বিবি ও ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে শুভেন্দু অধিকারী তৃনমূলের টিকিটে জয়ী হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *