Breaking News

ময়নাতে বিজেপির কৃষক সুরক্ষা অভিযান

Post Views: website counter

২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময় থেকেই পূর্ব মেদিনীপুর এর বিজেপির গড় বলে পরিচিত হয়ে উঠেছে ময়না বিধানসভা এলাকা।এই বিধানসভার লালুয়া গেড়িয়া ২৬০ নং বুথে সোমবার ভারতীয় জনতা পার্টির কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচি। এ দিন প্রায় ২০০ টি পরিবার এ গিয়ে ভিক্ষারূপে চাল সংগ্রহ করা হয়। আগামীদিনে কৃষকদের পাশে যে বিজেপি তা জানানো হয়।

এদিনের কর্মসূচি ঘিরে সাধারণ মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো।সম্প্রতি বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা এই রাজ্যে এসে দলের এই কর্মসূচীর সূচনা করে ছিলেন।আসন্ন বিধানসভা নির্বাচনে তৃনমূলকে হটিয়ে তাঁরাই রাজ্যের ক্ষমতায় আসতে চলেছেন বলে দাবি করেছেন বিজেপি নেতারা।এর মধ্যেই নন্দীগ্রামে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃনমূল নেত্রী ৫০ হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ নিয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

সোমবার নন্দীগ্রামে জনসভা করতে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।গত ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে নিজের লাকি কেন্দ্র নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীকে তৃনমূল এর প্রার্থী করেছিলেন তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই শুভেন্দু অধিকারী বর্তমানে বিজেপি দলে যোগদান করেছেন। এমন পরিস্থিতিতে এবার তৃণমূলের হয়ে নন্দীগ্রাম থেকে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের নিজেই।

তবে তাঁর বর্তমান নির্বাচনী কেন্দ্র ভবানীপুরকেও যে তিনি অবহেলা করছেন না তাও স্পষ্ট ভাষায় জানিয়ে দেন।

এর পর সন্ধ্যাতে টালিগঞ্জ থেকে রাসবিহারি পর্যন্ত মিছিল এর পরে রাসবিহারিতে সভায়  দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীর ঘোষনা নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে  ‘হাফ লাখ’ ভোটের ব্যবধানে হারাতে না পারলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *