Breaking News

নন্দীগ্রামে মমতাকে  ‘হাফ লাখ’ ভোটের ব্যবধানে হারাবো : শুভেন্দু

Post Views: website counter

 

রাসবিহারিতে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীর ঘোষনা নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে  ‘হাফ লাখ’ ভোটের ব্যবধানে হারাতে না পারলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন !

সোমবার টালিগঞ্জ থেকে রাসবিহারি পর্যন্ত মিছিল ছিল বিজেপির। সেখানে ছিলেন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ-সহ গেরুয়া শিবিরের প্রথম সারির একাধিক নেতা। মিছিল শেষে রাসবিহারীতে সভা করেন তাঁরা। সেখান থেকে নন্দীগ্রামে প্রার্থী হওয়া প্রসঙ্গে চাঁচাছোলা ভাষায় মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন শুভেন্দু অধিকারী।

এ দিন দুপুরেই নিজে নন্দীগ্রামে দাঁড়িয়ে এই কেন্দ্রে প্রার্থী হবেন ঘোষণা করে চমক দিয়েছেন মমতা। শুভেন্দুর ডেরা বলে পরিচিত নন্দীগ্রামে গিয়েই তিনি সেই ঘোষণা করেন। এর পর বিকেলে তৃণমূলের ‘গড়’ তথা মমতার দীর্ঘ সময়ের লোকসভা কেন্দ্র দক্ষিণ কলকাতায় দাঁড়িয়ে চ্যালেঞ্জ ছুঁড়লেন শুভেন্দু ।
তৃণমূল সুপ্রিমো ও পিকেকে কটাক্ষ করে আরও বলেন, “মাননীয়ার এতই বুদ্ধি যে ২৯৪টি আসনের প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা করছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের এখন এমন অবস্থা বিহার থেকে এক সংস্থাকে নিয়ে এসে তার থেকে বুদ্ধি ধার করতে হচ্ছে। কিন্তু এভাবে ঠেকানো যাবে না বিজেপিকে। ”

পাশাপাশিই জানিয়ে দেন, পূর্ব ঘোষণা মতোই মঙ্গলবার তিনি নন্দীগ্রামের হেড়িয়ায় মমতার পাল্টা সভা করবেন। মমতার ঘোষণার পরে নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক কি বিজেপি-র টিকিটে সেখান থেকেই নির্বাচনে লড়বেন? এমন প্রশ্নের সরাসরি জবাব অবশ্য শুভেন্দুর বক্তব্যে মেলেনি। তবে তাঁর কথায় এই ইঙ্গিত মিলেছে যে, তিনি আশা করছেন, দল তাঁকে নন্দীগ্রামেই লড়ার টিকিট দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *