Breaking News

“রেহার” গানের অ্যালবাম “আমি” রিলিজ হল কলকাতা প্রেস ক্লাবে

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

বহুদিন বাদে নতুন বছরে বাংলা সংগীতের জগতে “রেহা ” নামে এক নতুন প্রতিভাবান শিল্পী এলেন, যার কন্ঠ সকল শ্রোতার মন ভরাবে।কলকাতার প্রেসক্লাবের ময়দানের খোলা আকাশের নিচে নতুন প্রজন্মের শিল্পী *রেহা* তাঁর নতুন বাংলা গানের ভিডিও এ্যালবাম *”আমি”* রিলিজ করলেন। শিল্পীকে উৎসাহিত করতে এই অনুষ্ঠানে হাজির হলেন,খ্যাতনামা সঙ্গীত পরিচালক জয় সরকার, গীতিকার গৌতম সুস্মিত, সঙ্গীত পরিচালক বাবুল বোস, সুধীর দত্ত,পরিচালক রেশমি মিত্র প্রমুখ।

হাজির ছিলেন রেহার গানের গীতিকার স্মরনজিৎ বন্দ্যোপাধ্যায় এবং সুরকার বাপ্পা অরিন্দম।
সাংবাদিক সম্মেলনে ভিডিও অ্যালবাম “আমি ” রিলিজের মুহূর্তে শিল্পী রেহা জানালেন, করোনা আবহে উপলব্ধি করলাম, একাকিত্ব আর সমাজ জীবন থেকে বিচ্ছিন্ন হয়ে থাকাটা যেমন নেতিবাচক,তেমন শিল্পী মনে এক ইতিবাচক দিকও কাজ করে থাকে।তাই গীতিকার ও সুরকারকে নিয়ে ত্রয়ীর রসায়নে গড়ে উঠেছে আমি।নবীন গায়িকা রেহা মূলত আসামের কন্যা হলেও এই মুহূর্তে মুম্বাইতে।

সঙ্গীত জীবনে ১৯১৩ সালে ইন্ডিয়ান আইডল অনুষ্ঠানে প্রথম দশে স্থান পাওয়ার কৃতিত্বকে সম্বল করে সাফল্যের শীর্ষে পৌঁছানোর লক্ষে মুম্বাই বাস । ইতিমধ্যেই সুখবিন্দার সিংয়ের সঙ্গে দ্বৈত কণ্ঠে একটি মারাঠি ছবিতে গান গেয়েছেন রেহা।
আমি গানের অ্যালবামটি জীবনের কোলাহলের মধ্য থেকে কিছুটা দূরে সরে এক নিজস্ব জগতে বিচরণের এক অমোঘ হাতছানির কথা।

যেখানে মানুষ নিজের মধ্যে নিজেকে খুঁজে পাওয়ার এক আত্মিক তাড়না বোধ করে নিজের উত্তরণ ঘটাতে পারে।সেই ইঙ্গিতই রয়েছে রেহার গানে।গানের কথা আর সুরের মেলবন্ধনে রেহার কণ্ঠ এক সফল রসায়ন সৃষ্টি করেছে।সঙ্গীতপ্রেমী বাঙালির আমি অ্যালবাম পছন্দ হবে এমন আশা করাই যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *