Breaking News

অধিকারীহীন সভার আগে নন্দীগ্রামে “গো ব্যাক মমতা ” পোস্টার

Post Views: website counter

দীর্ঘ প্রায় আড়াই দশক পরে আজ সোমবার অধিকারীদের বাদ দিয়ে নন্দীগ্রামে সভা করবেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে নন্দীগ্রামের কিছু এলাকায় গো ব্যাক মমতা ব্যানার্জী পোস্টার পড়লো ।

যাকে ঘিরে উত্তেজনা ছড়ালো নন্দীগ্রামে।গত ১৯ ডিসেম্বর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।পরে কাঁথিতে বিজেপির সভায় সৌমেন্দু অধিকারীও বিজেইতে যোগদান করেন। রাজনৈতিক মহলের একাংশ বলছে, অধিকারী বাড়ির আর এক ছেলে তথা শুভেন্দু অধিকারীর ভাই তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারীর দল ছাড়াও এখন সময়ের অপেক্ষা।

সেই পরিস্থিতে আজ সভা।ইতিমধ্যেই তৃণমূলনেত্রীর সভা ঘিরে নন্দীগ্রামে সাজো-সাজো রব। জোড়াফুলের ব্যানার-ফেস্টুনে ছেয়ে গিয়েছে এলাকা।তবে আজ নন্দীগ্রামে না থাকলেও আগামিকালই তৃণমূলের পাল্টা সভা করবে বিজেপি। মঙ্গলবার খেজুরিতে বিজেপির সেই সভায় প্রধান বক্তা শুভেন্দু অধিকারী। মমতাকে জবাব দিতেই কাল খেজুরিতে সভা শুভেন্দুর বলে রাজনৈতিক মহলের দাবি।

নন্দীগ্রামের আমদাবাদ গ্রামে বিদ্যুৎ আর খুঁটিতে বেশ কয়েক জায়গায় ‘মমতা ব্যানার্জি গো ব্যাক’ স্লোগানের পোষ্টার পড়ল। আর এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। যদিও কে বা কারা এই কাজ করল তা এখনও জানা যায়নি। মমতার সভার কয়েক ঘন্টা আগে এই ধরনের পোস্টার পড়ায় স্বাভাবিক ভাবে অস্বস্তিতে শাসক শিবির।

কলকাতা থেকে কপ্টারে মুখ্যমন্ত্রী পৌঁছবেন নন্দীগ্রামে। প্রথমেই প্রশাসনিক সভা সারবেন তিনি। তারপর দুপুরে প্রকাশ্য জনসভায় বক্তব্য রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামের সভা থেকে তৃণমূলনেত্রী আজ কী বার্তা দেন সেদিকেই তাকিয়ে তাঁর দলের নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *