Breaking News

পূর্ব মেদিনীপুরে প্রথম টিকা নিলেন মুখ্য স্বাস্থ্য আধিকারিক

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালের নার্সিং ট্রেনিং স্কুলকে করা হয়েছে কোভিড ভ্যাকসিনেসন সেশন। এখানেই প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ভাষণের পর ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু হয়। জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর পূর্ব মেদিনীপুর জেলা জেলার মোট ১৫ টি জায়গায় এই টিকাকরন এর কাজ চলবে। পূর্ব মেদিনীপুর স্বাস্থ্য জেলায় ৯ টি জায়গা ও নন্দীগ্রাম স্বাস্থ্য জেলায় ৬ টি জায়গায় টিকা দেওয়ার কাজ চলবে। তার মধ্যে উল্লেখযোগ্য পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতাল, কাঁথি মহকুমা হাসপাতাল, এগরা সুপার স্পেশালিটি হাসপাতাল, নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতাল,হলদিয়া মহকুমা হাসপাতাল ও পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতাল।

তমলুকে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে নার্সিং ট্রেনিং স্কুল কোভিড ভ্যাকসিনেসন সেশন জেলার প্রথম টিকা নিলেন পূর্ব মেদিনীপুর স্বাস্থ্য জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডা: নিতাই চন্দ্র মন্ডল ও তমলুক জেলা হাসপাতালের সুপার ডা: শুভাশীষ জানা। দুজনেই ভ্যাকসিন নিয়ে জানালেন কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই। বলেন জেলায় টোটাল ১৫ টি সেন্টারে ১০০ জন করে মানুষকে ভ্যাকসিন দেওয়া হবে।

পাঁশকুড়া সুপার স্পেশালিস্ট হাসপাতালে প্রথম সারির করোনা যোদ্ধা প্রায় ৩৪ জনকে দেওয়া হলো কো ভ্যাকসিন। প্রটোকল মেন্টেন করেই দেওয়া হচ্ছে ভ্যাকসিন।

করোনার ভ্যাকসিন দেওয়া শুরু হল কাঁথি মহকুমা হাসপাতালে। সারাদেশে করোনা ভ্যাকসিন দেওয়া শুরু হয়ে গেছে, অনলাইনে নাম রেজিস্ট্রেশন এর পরেই মিলছে এই ভ্যাকসিন নেওয়ার সুবিধা। আজ কাঁথি মহাকুমা হাসপাতালের চিকিৎসক ডা: অনন্যা পাল কে প্রথম কোভিড ১৯ ভ্যাকসিনের টিকা দেওয়া হয়।

টিকাদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন কাঁথি মহকুমা শাসক আদিত্য বিক্রম ইরানী, কাঁথি মহকুমা হাসপাতালের এর সুপার ডা: রজত পাল, কাঁথি মহকুমা কোভিড ভ্যাকসিনেসন টাস্ক ফোর্সের কনভেনার ডা: অনুতোষ পট্টনায়ক। এদিন মোট ১০০ জনের টিকা দানের লক্ষ্যমাত্রা রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *